সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ইলিশ খেতে মধ্যরাতে মাওয়া ছুটে গেলেন পরীমণি!।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ রাতে ঘুরে বেড়ানো পছন্দ পরীমণির। সময়ে পেলেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন। এটি তার পুরনো অভ্যাস। তবে সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আগের মতো যখন তখন ছুটে বেড়াতে পারেন না। তাও বুধবার রাতে মাওয়ায় দেখা গেছে ঢাকাই সিনেমার এই নায়িকাকে। গভীর রাতে অন্তঃসত্ত্বা পরীমণি মাওয়ায় কী করছেন, সেটি ভেবে অনেকেই অবাক হয়েছেন।

সম্প্রতি জ্বর ও ঠান্ডায় আক্রান্ত হয়েছিলেন পরীমণি ও তার স্বামী শরীফুল রাজ। এ কারণে একটি ছবির শুটিং বন্ধ রাখা হয়। অসুস্থতার কারণে এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতেও যাননি নায়িকা।

প্রায় দুই সপ্তাহ বাসায় থেকে হাঁপিয়ে উঠেন পরীমণি। স্বস্তি পেতে বুধবার রাতে বন্ধুদের নিয়ে ছুটে যান মাওয়া ঘাটে। পরীমণির ইলিশ খাওয়ার স্বাদ মেটাতে স্বামী রাজ তাকে নিয়ে যান মাওয়ায়। সেখানে গিয়ে স্বামী ও বন্ধুদের নিয়ে মেতে উঠেন নায়িকা। গ্রুপ ছবি তুলে ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

এ বিষয়ে পরীমণি বলেন, ‘অসুস্থ হওয়ার কারণে অনেক দিন ধরেই বাসায় ছিলাম। দম বন্ধ হয়ে আসছিল। হুট করে সিদ্ধান্ত হলো ইলিশ খেতে মাওয়া যাব। শুনে রাজও নেচে উঠল। পারিবারিক কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে চলে গেলাম মাওয়া।’

ফেসবুকে আপলোড করা ছবিগুলো অবশ্য মাওয়া যাওয়ার পথে তোলা বলে জানিয়েছেন পরী। ফাঁকা রাস্তায় স্বামী ও বন্ধুদের নিয়ে উচ্ছ্বল মুখে ক্যামেরাবন্দি হন। ছবিগুলোতে ৭৪ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে।

পরীমণি ও রাজ বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা হয়েছিল চুপিসারে। এরপর গত ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। মূলত মা হওয়ার খবর দেয়ার মাধ্যমেই গত ১০ জানুয়ারি সম্পর্ক-বিয়ের কথা প্রকাশ্যে আনেন নায়িকা।

অন্তঃসত্ত্বা হওয়ার পর পরীমণি নিজেই বলেছিলেন, আগামী দেড় বছর কোনো কাজ করবেন না। এ কারণে তার হাতের ছবিগুলো আটকে যাওয়ার শঙ্কায় পড়েছিলেন পরিচালক-প্রযোজকেরা। পরে বিষয়টি পরিষ্কার করে পরীমনি বলেন, চয়নিকা চৌধুরীর ওয়েব সিরিজ ‘কাগজের বিয়ে’ শেষ করলাম। অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার বাকি কাজও শেষ করব আশা করছি।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ