সর্বশেষ খবর

10/recent/ticker-posts

জুলুম না করলে বুঝিয়ে দিতাম ঘুঘুর ফাঁদ কোথায়: তৈমূর।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৬ জানুয়ারির মেয়র নির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, তিনি প্রার্থী হওয়ায় ‘বিএনপি যে আছে’ সরকার সেটা টের পেয়েছে। তিনি বলেন, তাঁর নির্বাচনী প্রতীক হাতি ছাপানো ব্যাজ-পরা যাকেই পেয়েছে পুলিশ গ্রেফতার করেছে।

তিনি তাঁর কর্মী-সমর্থকদের ওপর জুলুম চালানো হয়েছে বলে অভিযোগ করে বলেন, না হলে (আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা) জাহাঙ্গীর কবির নানককে বুঝিয়ে দিতাম ঘুঘুর ফাঁদ কোথায় আছে।
শনিবার সন্ধ্যায় শহরের মাসদাইরে মজলুম মিলনায়তনে ‘ইভিএম মেশিনে ভোট, জাতির জন্য অশনিসংকেত’ শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তৈমূর আলম খন্দকার এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক তৈমূর আলম খন্দকার বলেন, অত্যাচার-জুলুম না করলে সরকারকে বুঝিয়ে দিতাম, জাহাঙ্গীর কবির নানককে বুঝিয়ে দিতাম- ঘুঘুর ফাঁদ কোথায়। একটা লোক অ্যারেস্ট হলে এলাকা কানা হয়ে যায়। সেটা করতে হাতির ব্যাজ যার কাছে পেয়েছে, তাকেই ধরা হয়েছে। পরে আমার সমর্থকরা ব্যাজ না লাগিয়ে মাঠে ছিল।

তিনি বলেন, সিটি করপোরেশন চলছে সিন্ডিকেটের মাধ্যমে। সুবিধা ভোগ করছে সিন্ডিকেট, সাধারণ মানুষ না। জাইকার উন্নয়নের শেয়ার কোথায় যায়? সময় হলে সবই বলব। আমি বিনা হিসাবে নির্বাচন করতে আসিনি। এ নির্বাচনে আমার লাভ হয়েছে, পাশাপাশি দলেরও লাভ হয়েছে। আমাকে যতই বহিষ্কার করুক, আমি বিএনপিতেই থাকব।

তৈমূর আলম বলেন, এর আগে কেউ বুঝতে চাইত না, দল বলেছে, তাই আমি বসে গেছি। আমার লাভ হচ্ছে। এবার প্রমাণ হয়েছে আমি পালিয়ে যাওয়ার লোক না। এবারও যদি দল বলত, তাহলে আমি বিষয়টা দেখতাম। এবার প্রমাণ হয়েছে, আমি পালিয়ে যাওয়ার মানুষ না। দলেরও লাভ হয়েছে- এত দিন ঘর থেকে বের হতে পারিনি। এবার ঘর থেকে বের হয়েছি। সরকার বুঝেছে, জনগণও বুঝেছে যে বিএনপি আছে। আর এ কারণেই কূটকৌশল করতে হয়েছে।

তৈমূর বলেন, বলা হয় নারায়ণগঞ্জে উন্নয়ন হয়েছে। কিন্তু উন্নয়নের সঙ্গে সুশাসন না থাকলে তো জনগণের লাভ হয় না। মাননীয় প্রধানমন্ত্রীও বলেন, দেশে অনেক উন্নয়ন হয়েছে, তবে দেশে কোনো সুশাসন নেই। উন্নয়নের সুফল ভোগ করছে একটা গ্রুপ। আওয়ামী লীগেও একটা অংশ আছে, যারা নির্যাতিত। কিন্তু যারা প্রধানমন্ত্রী পরিবারের আশীর্বাদপুষ্ট, তারাই সুবিধা ভোগ করে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ