সর্বশেষ খবর

10/recent/ticker-posts

এবার হাইকোর্টে গেলেন পরীমণি।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমণি। হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করা হয়েছে।

রোববার (৩০ জানুয়ারি) পরীমণির আইনজীবী অ্যাডভোকেট জেড আই খান পান্না আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মাদক মামলায় পরীমনির বিরুদ্ধে যে অভিযোগ গঠন করা হয়েছে সেই মামলাটি বাতিল চেয়ে আমরা হাইকোর্টে আবেদন করেছি।

‘আবেদনটি গত সপ্তাহে করা হয়েছে। রোববার একটি বেঞ্চে উপস্থাপন করা হয়েছিল। আগামী সপ্তাহে আবেদনটি শুনানির জন্য আসতে পারে।’

আইনজীবী জেড আই খান পান্না বলেন, ‘বেশ কয়েকটি যুক্তিতে মামলাটি বাতিল চেয়ে আবেদন করেছি, যেটা শুনানিতে তুলে ধরা হবে।’

বনানী থানার মাদক মামলায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে গত ৫ জানুয়ারি অভিযোগ গঠন করেন ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম। পরীমনি ছাড়া দুই আসামি হলেন আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

এর আগে গত ১৫ নভেম্বর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। একই সঙ্গে মামলাটি বিশেষ জজ আদালত ১০-এ বদলি করা হয়।

তার আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এই চিত্রনায়িকা।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। পরদিন ৫ আগস্ট বিকেলে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়।

এরপর র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় পরীমনিকে আদালতে হাজির করা হলে প্রথমে চারদিনের রিমান্ড ও পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ