সর্বশেষ খবর

10/recent/ticker-posts

জায়েদের এত বড় সাহস, আমার কাছে টাকা দিয়ে ভোট কিনবে?: মুনমুন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ উঠে যে, টাকা দিয়ে ভোট কিনছে জায়েদ। এ সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় চিত্রনায়িকা মুনমুনের হাতে একটি কাগজ ধরিয়ে দিচ্ছেন জায়েদ খান। দুজন অনেক্ষণ ধরে কথা বলেন। এমন সময় মুনমুনের কানে কানে কিছু একটা বলেন। আর মুনমুনও হাতের ব্যাগ খুলে ভেতরে কিছু একটা রাখেন।

এই ভিডিও দেখে অনেকেই নির্বাচনের দিন অভিনেত্রী নিপুণের আনা অভিযোগের সত্যতা খুঁজে পেয়েছেন। নিপুণ জানিয়েছিলেন, জায়েদ চাদরের নিচ দিয়ে টাকা দিয়ে ভোট কিনছেন।

শনিবার দুপুরে এ বিষয়ে কথা বলতে ফেসবুক লাইভে হাজির হয়েছেন চিত্রনায়িকা মুনমুন। তিনি বলেন, ‘আমি দুই টাকার শিল্পী নই যে আমার কাছে জায়েদ খান ভোট কিনতে আসবে। জায়েদ আমার ছোট ভাই, সে আমার কাছে টাকা দিয়ে ভোট কিনবে! ওর এতো বড় সাহস হবে? রাস্তার মধ্যে টাকা দিয়ে আমাকে কিনবে, আর আমি সেই টাকার বিনিময়ে তাকে ভোট দিব! আমার নামে অপপ্রচার চালানো হচ্ছে।’

তিনি প্রশ্ন তুলেছেন, “আমি কি রাস্তার লোক? জায়েদের কাছ থেকে টাকা নিয়ে ভোট দেব? জায়েদ আমার ছোট ভাইয়ের মত; সে আমার কাছে এসে ভোট চেয়েছে। এটা কী মহাপাপ?”

লাইভে তিনি এই অপপ্রচার থামানোর অনুরোধ জানিয়েছেন সবার কাছে। ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওর প্রতিবাদ করে মুনমুন বলেছেন, ‘আমি কালো জামা পরে এফডিসি গিয়েছিলাম। আমার হাতে ছিল কালো রঙের মাস্ক। জায়েদ আমার হাতে একটা পেপার দিয়েছিল। আমি সেটা দেখছিলাম। আর আমার হাতে যে কালো রঙের মাস্কটা ছিল সেটা আমি ব্যাগের চেইন খুলে ভেতরে রেখেছি। ও পেপারটা ধরে বললো, আপা এবার কিন্তু টিক চিহ্ন নাই এবার ছাপ দিতে হবে। আর এটাকেই বলা হচ্ছে আমি নাকি টাকা নিয়ে ভোট দিয়েছি।’

শুক্রবার ভোটের দিন সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণও অভিযোগ করেছিলেন, জায়েদ খান ‘নোট দিয়ে ভোট কিনছেন’।

তবে তা অস্বীকার করে জায়েদ খান বলেছিলেন, “টাকা পয়সার অভিযোগ শুনে আমার নিজেরই লজ্জা লাগছে। শিল্পীরা আসছে আমি ব্যাজ পরিয়ে দিচ্ছি। দ্যাটস ইট।

“কেউ মনে হয় কানে লাগিয়েছে। সেটা শুনে উনি অভিযোগ করলেন। পৃথিবীতে কোনো দিন শুনেছেন, শিল্পীদের কেউ টাকা দেয়? এটা ইতিহাসে কখনও হয়নি।”

নির্বাচন কমিশনার সেদিন বলেছিলেন, তাদের কাছে কোনো ধরনের অভিযোগ আসেনি।

এবারের নির্বাচনে তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জায়েদ খান; সভাপতি হয়েছেন ইলিয়াস কাঞ্চন।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ