সর্বশেষ খবর

10/recent/ticker-posts

‘৭৯ ভোট’ পাওয়া নিয়ে মুখ খুললেন পরীমণি।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনে কোনরকম প্রচারণা না করেও ৭৯ ভোট পেয়েছেন নায়িকা পরীমণি। যদিও ‘কার্যকরী পরিষদ সদস্য’ পদে পরাজিত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা।

তবে পরীমনি জানিয়েছেন, তিনি তো ভোটই করেননি। তাই ভোটে জেতা আর হারার কী আছে।
এই নায়িকা বলেন, আমি কিন্তু ইচ্ছে করে শিল্পী সমিতির প্রার্থী হইনি। আমাকে সবাই অনুরোধ করে প্রার্থী বানিয়েছেন। তারা শুধু বলেছেন সাইন করো আমি সাইন করে দিয়েছি। তবে পরবর্তীতে আমার স্বাস্থ্যগত কারণে নির্বাচন করতে পারছিনা বলে দেই। মনোনয়ন প্রত্যাহার করার আবেদনও করি। কিন্তু সে মনোনয়ন প্রত্যাহার তারা করেননি।

শিল্পী সমিতির নির্বাচনে তিনি ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল থেকে প্রার্থী হন। নির্বাচনকে ঘিরে এফডিসি সরগরম থাকলেও সেখানে একবারও দেখা মেলেনি পরীমণির।

ভোট দিতে না আসার কারণ জানিয়ে পরীমণি বলেন, শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতের অবস্থা দেখে আমি তো অবাক। সকালে টেলিভিশনের খবরের ভিডিও ফুটেজ দেখে ভয় পেয়ে গেছি আমি। স্বাস্থ্যবিধিই মানার কোনো বালাই নেই। গায়ে লেগে লেগে ভোট দিতে কেন্দ্রে ঢুকছেন। কী ভয়ংকর পরিবেশ। আমার জীবন, আমার অনাগত সন্তানের জীবন আমার কাছে অমূল্য সম্পদ। সুতরাং এমন পরিবেশে ভোট দিতে সেখানে গিয়ে ঝুঁকির মধ্যে পড়তে চাইনি।’

তা ছাড়া নির্বাচনের দিন পরীমণির জ্বর ও ঠান্ডায় ভোগছিলেন। এখন সুস্থ হয়ে উঠছেন বলে জানালেন তিনি।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ