সর্বশেষ খবর

10/recent/ticker-posts

স্ক্রিনশট ফাঁস প্রসঙ্গে মুখ খুললেন জায়েদ খান।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ সম্প্রতি ফাঁস হওয়া মেসেঞ্জারের স্ক্রিনশট প্রসঙ্গে মুখ খুলেছেন চিত্রনায়ক জায়েদ খান। এ প্রসঙ্গে জায়েদ খান জানালেন স্ক্রিনশটটি ভুয়া। কেননা এই রকম চ্যাটিং তিনি কারও সঙ্গেই করেননি। এ ব্যাপারে তিনি সাইবার ক্রাইম ইউনিটে ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।

রোববার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সংবাদমাধ্যমকে এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন জায়েদ খান।

এর আগে বিকালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন ডাকে কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে প্রজেক্টরের মাধ্যমে জায়েদ খানের আলাপের কয়েকটি স্ক্রিনশট দেখান সাধারণ সম্পাদক পদে হেরে যাওয়া অভিনেত্রী নিপুন। যা এরই মধ্যে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্ক্রিনশটগুলোর একটিতে দেখা গেছে, পেমেন্ট ক্লিয়ার। নো টেনশন। তারপর বলা হয় রিয়াজকে সরাতে হবে। এর রিপ্লাইয়ে অপর বার্তাটি আসে, শোনো জায়েদ তোমার কথা মতো তো সবকিছু হবে না। প্রশাসনিক ঝামেলা আছে।

নিপুন সংবাদ সম্মেলনে বলেন, এসব টেক্সট আমি অলরেডি আইজিপির কাছে দিয়ে এসেছি। উনি এ বিষয়ে তদন্ত করে পুরো বিষয়টি খতিয়ে দেখবেন। এছাড়া আমি এই বিষয়গুলোর সুষ্ঠু তদন্ত করার জন্য আদালত পর্যন্ত যেতে চাই।

এসব অভিযোগের প্রসঙ্গে জায়েদ খান জানান, ‘এটা সম্পূর্ণ বানোয়াট। আমার একটা ছবি দিয়ে প্রোফাইল খুলে এই স্ক্রিনশটগুলো রেডি করে তারপর ছেড়ে দিয়েছে। আমি ওইদিনই বিষয়টি নিয়ে সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে কথা বলেছি। অলরেডি আমি স্ক্রিনশট পাঠিয়ে দিয়েছি। তারা এটা নিয়ে কাজ করছেন। এটা যে করেছে, তাকে আইনের আওতায় আনার জন্য আমি মামলা পর্যন্ত করব।’

জায়েদ খান আরও বলেন, ‘মেসেজের পাশে ওই ব্যক্তির ছবিও থাকার কথা, উপরে নাম থাকার কথা। কিছুই নেই। এটা কীভাবে সম্ভব। এটা সুপার এডিটেড। আমি বলেছিলাম, আমাকে মার্ডার কেসে আটকানোর চেষ্টা করেছে, পপিকে দিয়ে আটকানোর চেষ্টা করেছে, এখন এগুলো শুরু করেছে। ঘটনা হলো, জায়েদ খান জিততেই পারবে না। কিছু মানুষের এমন মানসিকতা কাজ করছে।’

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ