সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মহানবীকে নিয়ে কটুক্তিকারীদের ফাঁসির দাবীতে নান্দাইলে বিক্ষোভ মিছিল।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে মহাসড়কে মঙ্গলবার ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা:)কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে কটুক্তিকারীদের ফাঁসির দাবীতে নান্দাইল ইত্তেফাকুল উলামা ও মুসলিম তৌহিদী জনতার ব্যানারে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। উপজেলা চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ইত্তেফাকুল উলামা নান্দাইল উপজেলা শাখার সভাপতি মাওলানা মুফতি ইব্রাহিম কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা ওয়ালী উল্লাহ, মাওলানা আমরুল্লাহর যৌথ সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন 

মুফতি মুহিববুল্লাহ, মাও: আমির ইবনে আহমাদ, মাও: নূরুল আলম, মাও: গোলাম মোস্তুফা, মাও: শরীফুর রহমান, মাও: মানজীর আহসান খান তাবসীর, মুফতি হারুন কাসেমী, মুফতি আবুল হাসেম, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইঁয়া, লেখক কলামিষ্ট সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কাদের ভূইঁয়া সহ প্রমুখ। সমাবেশে ৬ দফা দাবীতে বক্তারা বলেন, ভারতের বিজিপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা:)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে জাতীয় সংসদে চলমান অধিবেশনে সরকারকে রাষ্টীয়ভাবে নিন্দা ও প্রতিবাদ জানাতে হবে। ভারতীয় উৎপাদিত সকল পন্য বর্জন ও রাষ্টীয়ভাবে বয়কট ঘোষনা করতে হবে।

বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে কারীকুলামে মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর জীবনী পাঠ্যপুস্তকে বাধ্যতামূলক পাঠ্যতালিকায় অন্তভূক্ত করার জন্য সমাবেশে বক্তারা জোরদাবী জানিয়েছেন। উক্ত মহা সমাবেশে নান্দাইল উপজেলার সকল কওমী মাদ্রাসার শিক্ষক, ছাত্র সহ  মুসলিম তৌহিদী জনতা দলে দলে বিক্ষোভ মিছিল ও সমাবেশে যোগদান করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ