সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ধামইরহাটে একইদিনে পানিতে ডুবে এক শিশু ও এক বৃদ্ধার মৃত্যু।।BDNews.in


মোঃ সাখাওয়াত হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে পানিতে ডুবে একই দিনে দুইজন মারা গেছে। ঘটনাদ্বয় সংঘটিত হয়েছে যথাক্রমে আড়ানগর ইউনিয়নের রামনারায়নপুর গ্রামে এবং দ্বিতীয়টি হচ্ছে জাহানপুর ইউনিয়নের বিখন্দখাস গ্রামে।

গতকাল শনিবার বেলা আনুমানিক ১২টার সময় রামনারায়নপুর গ্রামের আনিছুর রহমানের শিশুকন্যা আরশী (৭) বাড়ীর পাশে পুকুরে একাকী গোসল করতে যায়। অনেক সময় পেরিয়ে গেলেও বাড়ী ফিরে না আসায় বাড়ীর লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। 

প্রাথমিকভাবে কোথাও খুঁজে না পাওয়াই সবার সন্দেহ হয়। পুকুরের পানিতে নেমে  অনেক খোঁজাখুঁজির পর লাশ পাওয়া যায়। তৎক্ষণাৎ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ধামইরহাটে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে একইদিন শনিবার বেলা প্রায় ১২ টার দিকে উপজেলার জাহানপুর ইউনিয়নের বিখন্দখাস গ্রামের বৃদ্ধা অকিনা বেগম (৭৫) তার বাড়ীর পাশ্বে চিরির নদীতে গোসল করতে যায়। অনেক সময় অতিবাহিত হলেও গোসল শেষে বাড়ীতে না আসায় লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

একপর্যায়ে গোসলের স্থান হতে একটু দূরে বৃদ্ধার ভাসমান লাশ পাওয়া  যায়। মৃত অকিনা বেগম চার সন্তানের জননী।  বৃদ্ধার স্বামীর নাম গিয়াস উদ্দিন। পরিবারের লোকজন জানায় তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন।

ধামইরহাট থানার ওসি ওসমান গনি বলেন, সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশদুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই মৃত্যুদ্বয়ের ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ