সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ নান্দাইলে সড়ক দুর্ঘটনায় বিপুল খান(৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার (২৩ মে)  রাত ৮ টার দিকে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল ফায়ার সার্ভিসের পূর্ব পাশে জামতলা এলাকায়। নিহত বিপুল পাশ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার মগঢুলা ইউনিয়নের তরফপাছাইল গ্রামের আব্দুর রহমানের পুত্র। 

এ ঘটনায় আরো ২ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন নান্দাইল উপজেলার  বীর বেতাগৈর ইউনিয়নের কামটখালী গ্রামের হোসেন আলী ফকিরের পুত্র মো.ফজলুল হক(৬০), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চিন নগর গ্রামের আকবর হোসেনের পুত্র মো.গফুর (৩৬)। নান্দাইল ফায়ার সার্ভিস আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাযায়, নান্দাইল থেকে কানুরামগ্রামী সিএনজি নান্দাইল গ্রামী একটি টি-টোয়েন্টির মুখোমুখি হয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায়। ঘটনা স্থলে বিপুল খান নিহত হয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে মরদেহ ও আহতদেরকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়৷ 

নান্দাইল ফায়ার সার্ভিসের টিম লিডার শফিকুর রহমান আজকের পত্রিকাকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করি। গুরুতর আহত অবস্থায় ২ জন কে হাসপাতালে  নেওয়া হয়েছে। 

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাসুদ খানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ী উদ্ধার করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ