সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নান্দাইলে শহীদ জিয়ার ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত।।BDNews.in


মোঃ এমদাদুল হক,ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নাসের খাঁন চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা মহান স্বাধীনতার ঘোষক বহু দলীয় গনতন্ত্রের পুন প্রতিষ্ঠাতা‌। আধুনিক বাংলাদেশের স্থপতি সাবেক প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে নান্দাইল উপজেলা ও পৌর বিএনপির ও অঙ্গ সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মাজার বাসষ্ট্যান্ড নান্দাইল উপজেলা বিএনপির আঞ্চলিক কার্যালয়ে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নাসের খাঁন চৌধুরী। উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল কাদিরের সঞ্চালনা করেন।  সভাপতির বক্তব্যে নাসের খান চৌধুরী  বলেন, জাতির ক্রান্তিকালে জিয়াউর রহমানের নেতৃত্ব ছিল অবিস্মরনীয়। তিনি সকল সংকটে দেশ ও জনগনের পক্ষে অবস্থান করেন। এছাড়া সকল শোককে শক্তিতে রুপান্তরিত করার পথ দেখিয়েছেন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া। বেগম জিয়া সন্তান ও পরিবারের কথা কখনও চিন্তা করেনি। যার ফলশ্রুতিতে অন্যায়ের সাথে আপোষ করেনি। 

উক্ত দোয়া মাহফিল, গণভোজ ও আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা বিএনপির সহ-সভাপতি জসিম উদ্দিন ফকির, খারুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি অলিউল্লাহ, সাধারণ সম্পাদক আতাউল করিম অলি, বেতাগৈর ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুস সালাম খোকন সিকদার, জাহাঙ্গীরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল কাদির মাস্টার, নান্দাইল ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল মন্নান মাস্টার,গাংগাইল ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল্লাহ ভূইঁয়া, সাবেক ছাত্রদল নেতা ও উপজেলা শ্রমিকদল নেতা শেখ মাহমুদ, উপজেলা মহিলা দলের সভাপতি ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার রিপা, উপজেলা ওলামা দলের সভাপতি মৌলানা শাহজাহান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজু, যুবদল নেতা জহিরুল হক, মোবারক হোসেন উজ্জল, আবু হুরায়রা ও ছাত্রদল নেতা শাহজাহান মানিক সহ দলীয় নেতাকমীরা। উক্ত অনুষ্ঠান সমন্বয় ও সঞ্চালনা করেন নান্দাইল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল কাদির ও মোয়াজ্জেমপুর ইউনিয়ন বিএনপি সভাপতি এনামুল হক এনাম।

উক্ত অনুষ্ঠানে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ সকল ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ