সর্বশেষ খবর

10/recent/ticker-posts

"কাঁদো বাঙালী, কাঁদো"- গোলাম মুর্শেদ পিটার।।BDNews.in

"কাঁদো বাঙালী, কাঁদো"- গোলাম মুর্শেদ পিটার।

বিডি নিউজ ডেস্কঃ
আগামীকাল শোকাবহ ১৫ আগষ্ট, বাঙালী জাতীর জন্য এক কলঙ্কময় দিন। জাতীয় শোক দিবস। 

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসে খোকসা-কুমারখালীর গণ-মানুষের নেতা গোলাম মুর্শেদ পিটার বলেন, ৪৭ বছর আগে ১৯৭৫ সালের এই দিনে একদল বিপদগামী পাক হায়েনাদের প্রেতাত্মা তথা সেনাবাহিনীর একটি চক্রান্তকারী চক্র স্বপরিবারে হত্যা করে বাঙালী জাতীর জনক, হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান, বাঙালী জাতীর অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

১৯৪৭, ১৯৫২, ১৯৬৯, ১৯৭০ সহ বিভিন্ন সময়ে মৃত্যুর দ্বার হতে বার বার ফিরে এসেছিলেন, ১৯৭১-এ পাকিস্তানী হায়েনারা যা করতে পারে নাই, সেই কাজটিই অত্যন্ত ঠান্ডা মাথায় ও পূর্ব-পরিকল্পিতভাবে সম্পাদন করে পাপিষ্ঠ ঘাতকরা। ওরা মানুষ নামের হায়েনার দল, ওরা শয়তানের প্রেতাত্মা। ওরা জঘন্য। ওরা বিপদগামী হিংস্র জানোয়ারের দল।

"কাঁদো বাঙালী, কাঁদো"- গোলাম মুর্শেদ পিটার।

১৫ই আগষ্ট যাদের কর্মের ফল তারা আজ বুঝে গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে তার আদর্শকে হত্যা করা যায়নি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শে আজ বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী হয়েছেন এবং সঠিকভাবে দেশ পরিচালনা করছেন। তাই আজ নির্দিধায় বলা যায়-“এক মুজিব লোকান্তরে, লক্ষ মুজিব ঘরে ঘরে”।

১৫ই আগষ্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা ও গভীর শোক প্রকাশ করছেন খোকসা-কুমারখালীর গণমানুষের নেতা গোলাম মুর্শেদ পিটার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ