সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালী সমাজসেবা কর্মকর্তাকে নিয়ে বিভ্রান্তমূলক তথ্য প্রচারের অভিযোগ।।BDNews.in

কুমারখালী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী।

গোলাম সরোয়ার, কুমারখালী প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলীর বিরুদ্ধে কোয়াটারের বাসায় এসি লাগানো, সমাজসেবা কার্যালের সুদমুক্ত ঋণ গ্রহণ, অর্থের বিনিময়ে বিভিন্ন প্রকার ভাতা ও অনুদান চেক বিতরণসহ নানা অনিয়মের অভিযোগ তুলে সংবাদ প্রকাশিত হয়েছে। মঙ্গলবার (২৩ আগষ্ট) কয়েকটি অনলাইন ও পত্রিকায় এমন সংবাদ প্রকাশিত হয়।

কিন্তু সমাজসেবা কর্মকর্তা বলছেন, অনৈতিক উদ্দেশ্য হাসিল ও ষড়যন্ত্র করে বিভ্রান্তমূলক ও মনগড়া তথ্য প্রচার করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রকাশিত অভিযোগের একটিও প্রমাণিত হলে যেকোন শাস্তি মাথা পেতে নেওয়া হবে।

জানা গেছে, ২০১৮ সাল থেকে কুমারখালী উপজেলা সমাজসেবা কর্মকর্তা হিসেবে দক্ষ ও স্বচ্ছতার সহিত দাঁয়িত্ব পালন করে আসছেন মোহাম্মদ। সুন্দর আচরণ ও কর্মদ্বারা তিনি  বীরমুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, বিধবা, বয়স্ক ভাতাভোগী, ঋণ গ্রহীতাসহ সকল শ্রেণি পেশার মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন।

তাঁর কর্মস্পৃহা ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এক শ্রেণির অনৈতিক সুবিধাবাদীরা মিথ্যা ও বিভ্রান্তমূলক তথ্য দিয়ে মনগড়া সংবাদ প্রকাশিত করেছে। প্রকৃতপক্ষে তাঁর কোয়াটারের বাসায় কোন এসি নেই। প্রকাশিত সংবাদ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। 

এবিষয়ে কয়া ইউনিয়নের রায়ডাঙা ফুলতলা সমাজকল্যাণ সংস্থার সভাপতি মো. রফিকুল ইসলাম বলেন, অনেকদিন যাবত সমাজসেবা অফিসে যাওয়া আসা করি। আমাদের সংস্থার জন্য কোনোদিনই সমাজসেবা অফিসার টাকা দাবি করিনি। আমরাও কাউকে কোনদিন টাকা দিই। তিনি খুব স্বচ্ছ ও ভাল মানুষ।

প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি নওশের আলী বলেন, ' ১৯৯৫ সাল থেকে সমাজসেবা অফিসের সাথে কাজ করছি। এপর্যন্ত যত অফিসার আসছে। তাঁদের মধ্যে আমার দেখা সেরা মোহাম্মদ আলী।'

উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনু বলেন, ' যে ভাল কাজ করে, তাঁর নিয়ে একটু আলোচনা সমালোনা হবেই। আমাদের সমাজসেবা অফিসার খুবই কর্মচঞ্চল মানুষ। কোনো অন্যায় অনিয়ম প্রশ্রয় দেয়না। হয়তো কারো একটু কম পড়েছে, এমন অকাজ করেছে। তবে আমার দেখা ও জানামতে তিনি একজন স্বচ্ছ,  সৎ, মার্জিত ও ভদ্র অফিসার।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী বলেন, ' মিথ্যা ও বিভ্রান্তমূলক তথ্য পত্রিকায় প্রকাশিত হয়েছে। প্রকাশিত কোন অভিযোগই সত্য নয়। একটি অভিযোগ প্রমাণিত হলে যেকোন শাস্তি মেনে নেব। সংবাদ প্রকাশে সংবাদকর্মীদের আরো দাঁয়িত্বশীল হওয়া উচিৎ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ