সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুষ্টিয়া জেলা যুবদলের প্রতিবাদ।।BDNews.in


প্রেস বিজ্ঞপ্তি:- কুষ্টিয়া জেলার কুমারখালি থানা বি এন পির অবৈধ কমিটির কুষ্টিয়া জেলা যুবদলকে হেও করে যুবদলের  আভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত পরামর্শ নোটিশের বিরুদ্ধে কুষ্টিয়া জেলা যুবদলের প্রতিবাদ !

গত ১০ আগস্ট ২০২২ খ্রি. কুষ্টিয়া জেলা যুবদলের অভ্যন্তরীণ সাংগঠনিক বিষয়ে হস্তক্ষেপ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে 'কুষ্টিয়া জেলা যুবদলের প্রতি কুমারখালি উপজেলা বি এন পির পরামর্শ ' শীর্ষক একটি নোটিশ  প্রকাশ করা হয়, উক্ত নোটিশে কুমারখালি থানা বি এন পির  সভাপতি পরিচয় দেওয়া বি এন পির নেতা এ্যাড:  গোলাম মোহাম্মদ কুষ্টিয়া জেলা যুবদলের সভাপতি এবং সাধারণ সম্পাদক কে থানা যুবদলের কমিটির কার্যক্রমকে  পক্ষপাত দৃষ্টির অভিযোগ আনেন এবং যুবদলের আভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করে যুবদল কে হেও প্রতিপন্ন করার অপ চেষ্টা করেন যা একেবারেই হাস্যকর এবং  অসাংগঠনিক । 

কুষ্টিয়া জেলা বি এন পির সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করে জানা যায় যে, এ্যাড: গোলাম মোহাম্মদ একজন বি এন পি নেতা কিন্তু তিনি বর্তমানে  কুমারখালি থানা বি এন পির কেউ নন। তার মতো বি এন পির একজন প্রবিন নেতার কাছ থেকে এধরনের মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর তথ্য এবং ভুয়া পরিচয় দিয়ে জেলা যুবদলের বিরুদ্ধে পরামর্শের নামে বিভ্রান্ত ছরানো অনাকাঙ্ক্ষিত ও উদ্দেশ্য প্রনোদিত। কুষ্টিয়া জেলা যুবদলের সভাপতি এবং সাধারণ সম্পাদক এই পরামর্শ বিজ্ঞপ্তির  তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

আজ এক বিবৃতিতে নেতৃদয় বলেন এ্যাড গোলাম মোহাম্মদের মতো কুষ্টিয়া বি এন পির প্রবিন নেতার কাছে নিজের মিথ্যা ও ভুয়া পরিচয় প্রদান করে, পরামর্শ নোটিশ দেয়া অনধিকার চর্চা এবং যুবদলের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করা সত্যিই নিন্দনিয়। তারা কুষ্টিয়া জেলা যুবদলের অভ্যন্তরীণ বিষয়ে তাকে হস্তক্ষেপ থেকে বিরত থাকার আহবান জানান ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর ও অসত্য তথ্য প্রকাশ করে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করা থেকে নিজেকে বিরত রাখার আহ্বান জানান, এ্যাড: গোলাম মোহাম্মদ বিভিন্ন মহলে থানা সভাপতি পরিচয় দিয়ে নিজের উদ্দেশ্য হাসিল করে দলের ভেতর বিশৃঙ্খলা সৃষ্টি করছে এই বিষয়ে কুষ্টিয়া জেলা বি এন পির সভাপতি এবং সাধারণ সম্পাদক কে হস্তক্ষেপ করার অনুরোধ জানান, তারা আরো বলেন কুষ্টিয়া জেলা যুবদল এবং যুবদলের প্রতিটি শাখা অতীতের যে কোনো সময়ের থেকে বেশী সু সংগঠিত এবং ঐক্যবদ্ধ। 

আর এই ঐক্য বিনষ্ট করতে অপচেষ্টাকারী সে যেই হোক না কেনো তাকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না বলে স্পষ্ট করেন। তারা অবিলম্বে কুমারখালি থানা বি এন পির ভুয়া পরিচয় প্রদানকারী বি এন পি নেতা এ্যাড: গোলাম মোহাম্মদের মিথ্যা ও বানোয়াট বিজ্ঞপ্তি প্রত্যাহারের জোর দাবি জানান এবং অনতিবিলম্বে বক্তব্য প্রত্যাহার না করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে মোকাবিলা করার হুশিয়ারি প্রদান করেন। 



বার্তা প্রেরক, 

মো: মোস্তাফিজুর রহমান (সুমন) 

দপ্তর সম্পাদক (ভারপ্রাপ্ত)

জাতীয়তাবাদী যুবদল কুষ্টিয়া জেলা শাখা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ