সর্বশেষ খবর

10/recent/ticker-posts

চোর পেটানোয় বাধা দেওয়ায় ছুরিকাঘাতে ভুমি অফিসের কর্মচারী নিহত।।BDNews.in

ছুরিকাঘাতে নিহত অফিস সহায়ক আব্দুর রাজ্জাক।

গোলাম সরোয়ার, কুমারখালী প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে চোর পেটানোয় বাধা দেওয়ায় ভুমি অফিসের অফিস সহায়ককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ১০ সেপ্টেম্বর শনিবার সকাল ৯ টায় শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহত অফিস সহায়ক শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে মো. আব্দুর রাজ্জাক (৬৫)। তিনি কয়া ভুমি অফিসে অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন। 

নিহতের ভাতিজা শরিফুল ইসলাম জানান, শুক্রবার রাতে কোমরকান্দি গ্রামের খাঁ বাড়ি ও বিশ্বাস বাড়ির লোকজন চোর ধাওয়া করে তাদের বাড়িতে নিয়ে আসলে তার চাচা আব্দুর রাজ্জাক সহ পরিবারের লোকজন চোরকে পেটাতে নিষেধ করেন। এসময় খাঁ পাড়ার লোকজন উত্তেজিত হয়ে চোরকে মারতে উদ্যত হলে আব্দুর রাজ্জাকের ভাতিজা জাফর বাধা দিলে তারা জাফরকে মারপিট করে। এই বিষয় নিয়ে শিলাইদহ ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শনিবার সকাল ৯ টায় কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শালিসি বৈঠকের আয়োজন করেন। শালিসি বৈঠকে আব্দুর রাজ্জাক ও তার ভাতিজারা উপস্থিত হলে খয়রুদ্দিন শেখের ছেলে হান্নান, মৃত আকরাম খাঁর ছেলে ফিরোজ খাঁ ও আকবার শেখের ছেলে ছদ্দিন তাদের উপর হামলা করে। এবং ছদ্দিন চাকু দিয়ে আব্দুর রাজ্জাকের পেটে আঘাত করলে তিনি মারাত্মক আহত হন। পরবর্তীতে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় হামলায় নিহত আব্দুর রাজ্জাকের ভাতিজা রাশেদ, জাফর ও রাশেদের মা রাবেয়া খাতুন আহত হন। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ছুরিকাঘাতে আব্দুর রাজ্জাক নামের ভুমি অফিসের কর্মচারী নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ