সর্বশেষ খবর

10/recent/ticker-posts

রাজধানীর মিরপুরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বিএনপির সন্ত্রাসী ও নৈরাজ্যমূলক কর্মকাণ্ডের প্রতিবাদে রাজধানীর মিরপুরে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ বিকালে ঢাকা মহানগর উত্তর যুব মহিলা সভাপতি সাবিনা আক্তার তুহিনের নেতৃত্বে মিরপুর ১ মুক্ত বাংলা থেকে শুরু করে মাজার রোড হয়ে শহীদ মিনারে এসে শেষ হয়। 

এসময় উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল তালুকদার, সাবেক জেলা পরিষদ প্যনেল চেয়ারম্যন মামূনি ভূইয়া, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য নাবিল খান, শাহআলী থানা যুব মহিলা লীগ সভাপতি শামসুন নাহার, দারুসসালাম থানা সভাপতি আয়শা নিলা, মিরপুর থানা সভাপতি ফেন্সি আহমেদ, দারুসসালাম থানা সাধারণ সম্পাদক ঝুমুর হাওলাদার, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামান মিয়া, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য সবুজ, মহানগর উত্তর যুব মহিলা লীগের সহ দপ্তর মাইশা ভূইয়া, শ্রমিক লীগ দারুসসালাম থানা সভাপতি ফারুক প্রমুখ।

ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগ সভাপতি সাবিনা আক্তার তুহিন জানান, সম্প্রতি মিরপুরে বিএনপির সন্ত্রাসীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা করেছে। এই হামলার প্রতিবাদে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত লাগাতার কর্মসূচির অংশ হিসেবে আজ এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। হামলাকারীদের যতক্ষণ গ্রেফতার না করা হয় ততক্ষণ পর্যন্ত কর্মসূচি চলবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ