সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আসামীরা জামিনে এসে পূণরায় হুমকি ও ভয়ভীতি প্রদর্শন।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালী আগ্রকুন্ডা গ্রামে জমিজমা সংক্রান্ত জের ধরে হামলা, পরবর্তীতে আদালতে মামলা দায়ের। আসামীরা আদালত থেকে জামিনে এসে পূণরায় বিভিন্ন ধরণের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে। 

ঘটনাটি ঘটেছে গত ৬ মার্চ ২০২২ ইং তারিখ। আদালতে মামলা সূত্রে জানা যায়, কুমারখালী আগ্রাকুন্ডা গ্রামের বাদী মোঃ রেজাউল শেখ (৪০) পিতা-মোঃ হোসেন আলীর সাথে জমিজমা সংক্রান্ত জের ধরে একই এলাকার মোঃ সামাদ হোসেন (৫০) এর বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন বেলা ২ টার সময় আসামী ১) মোঃ জহিরুল ইসলাম (২০), ২) মোঃ আলামিন হোসেন (২৪) উভয় পিতা- মোঃ সামাদ হোসেন ৩) মোঃ সামাদ হোসেন,পিতা- মোঃ হোসেন আলী। বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বাড়িতে অনধিকার প্রবেশ করিয়া বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আসামীদের গালিগালাজ করিতে নিষেধ করলে ৩ নং আসামীর হুকুমে ১ নং আসামী জহিরুল ইসলাম তাহার হাতে থাকা হাসুয়া দিয়া হত্যার উদ্দেশ্য বাদীর মাথায় কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে ২ নং আসামী আলামিনের হাতে থাকা লোহার রড দিয়া বেধরক পিটিয়ে থেতলানো যখম করে। ৩ নং আসামীর হাতে থাকা হাতুরী দিয়া বাদীর কোমরে আঘাত করলে ফোলা কালশিরা কাটা যখম হয়।

বাদীর স্ত্রী শাহিদা বেগম আগাইয়া আসলে ৩ নং আসামী হাতুড়ি দিয়ে তাকেও আঘাত করে আহত করে। বাদী কুষ্টিয়ার বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। কুমারখালী সি,আর-১৪২/২০২২ মামলা দায়ের করলে আদালত ধারা দণ্ডবিধির ১১৪/১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৪৪৭/৪৪৮/৫৯৬(২) কুমারখালী থানাকে মামলা FIR হিসাবে গন্য করার জন্য নির্দেশ প্রদান করেন। কুমারখালী থানা মামলা গ্রহণ করে ৩ নং আসামীকে আটক করে আদালতে প্রেরণ করে। 

আসামীরা কুষ্টিয়া আদালত থেকে জামিনে এসে পূণরায় হুমকি ও ভয়ভীতি প্রদান করছে বলে বাদী এই প্রতিনিধির কাছে জানান। আসামীদের আঘাতে বাদী তার কোমর এখনও ঠিক না হওয়ায় নিয়মিত রাজশাহীতে অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা নিচ্ছে তার উক্ত আসামীরা বলে বেড়াচ্ছে এবার সুযোগ বুঝে মটর সাইকেল দূর্ঘটনা ঘটিয়ে হত্যা করবো। এব্যাপারে এই প্রতিনিধি উক্ত আসামীদের সাথে যোগাযোগের চেষ্টা করলে ব্যার্থ হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ