সর্বশেষ খবর

10/recent/ticker-posts

হিরো আলমের নায়িকা এখন একা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ঢালিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একা। নব্বই দশকের দিকে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয় করেছেন সেসময়কার প্রথম সারির নায়কদের বিপরীতে।

কিন্তু হঠাৎ করেই দূরে চলে যান তিনি। বেশ অনেক বছর ধরেই পর্দায় দেখা মেলেনি একসময়ের বড় পর্দা কাপানো এই নায়িকার। তবে তিনি আবারো ফিরছেন। এবার হিরো আলমের নায়িকা হিসেবে পর্দায় আসছেন একা।

গত বছর গৃহকর্মীকে নির্যাতন করায় কারাগারে যেতে হয়েছিলো চিত্রনায়িকা একাকে। সেসময় তার বাসায় তল্লাশি চালিয়ে মাদকদ্রব্য জব্দ করে আইন শৃংখলা রাক্ষাকারী বাহিনী। তাই পুলিশ বাদি হয়ে একটি মাদক মামলা দায়ের করে তার বিরুদ্ধে। এছাড়া গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আরো একটি মামলা করেন। এই দুই মামলায় গত ১ আগস্ট জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। তবে সম্প্রতি তিনি জামিনে মুক্তি পেয়েছেন।

জামিনে জেল থেকে বের হয়েই হিরো আলমের প্রযোজনায় নতুন একটি সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। ‘নাম্বার ওয়ান হারামি’ নামের এ সিনেমায় হিরো আলমের বিপরিতে অভিনয় করা দুই নায়িকার একজন একা। আর অন্যজন হচ্ছেন রিয়া মনি। বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।

তিনি বলেন, ‘‘আমি নতুন সিনেমার শুটিং শুরু করেছি। এই সিনেমায় আমার নায়িকা দুইজন, একজন একা আপু, আরেকজন রিয়া মণি। গানের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। এরপর আমরা সিনেমার মূল শুটিং শুরু করব। আশাকরি দর্শক আমাদের সিনেমাকে ভালোভাবে গ্রহণ করবে।’’

উল্লেখ্য, ১৯৯৯ সালে কাজি হায়াত পরিচালিত ‘তেজি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন একা। এরপর ‘ধর’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পান তিনি। এ সিনেমা দুটিতে প্রয়াত চিত্রনায়ক মান্নার বিপরীতে অভিনয় করেন এই অভিনেত্রী। এছাড়াও তিনি অসংখ্য সিনেমার পাশাপাশি টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনে কার করেছেন একা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ