সর্বশেষ খবর

10/recent/ticker-posts

রূপালী পর্দায় সেলিব্রেটি রূপে আসছেন কুমারখালীর স্বাধীন।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়া বাংলাদেশের সাংস্কৃতিক রাজধানী। সময়ের সাথে তাল মিলিয়ে এগিয়ে চলেছে কুষ্টিয়াতে সাংস্কৃতিক চর্চা। তরুণ বয়সে সাংস্কৃতিক মনণের জন্য  আলোচিত, কুষ্টিয়ার জেলার কুমারখালীর উপজেলার, ৩ নং জগন্নাথপুর ইউনিয়ন এর হাসিমপুর গ্রামের এস এম রুলন উদ্দিন স্বাধীন, প্রশংসিত হচ্ছে তার প্রতিভায়। 

অল্প বয়সে ধারাবাহিক হয়েছেন সাংস্কৃতিক অঙ্গনে, প্রশংসিত হচ্ছেন নানাবিধি কাজের সাথে সম্পৃক্ত হওয়ার কারণে। ইউটিউবে নিয়মিত মুখ এস এম রুলন উদ্দিন স্বাধীন। ইউটিউবে অভিনয় ও সাংস্কৃতিক গান ও উপস্হাপনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অতি পরিচিত মুখ কুষ্টিয়ার আলোচিত নক্ষত্র  এস এম রুলন উদ্দিন স্বাধীন। 

প্রথমবারের মত ইউটিউব নাটকের কেন্দ্রীয় চরিএে অভিনয় করেছেন এস এম রুলন উদ্দিন স্বাধীন। একজন সংগীত শিল্পীর চরিত্রে অভিনয় করেছেন এস এম রুলন উদ্দিন স্বাধীন। এস এম রুলন উদ্দিন স্বাধীন তার প্রতিভার সাক্ষর রেখে চলেছেন স্কুল জীবন থেকেই৷ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কাজের সাথে নিজেকে যুক্ত করতে ভালোবাসেন। 

সাম্প্রতিক সময়ে, একজন সংগীত  শিল্পীর জীবনের  বাধাঁ, নানাবিধ সমস্যা পেরিয়ে কিভাবে একজন সফল সংগীত শিল্পী হয় শিল্পীগণ  তার  বাস্তব কাহিনী পর্দায় পরিবেশন করবেন এস এম রুলন উদ্দিন স্বাধীন। 

স্বাধীন জানান," আমি প্রথমবারের মত ইউটিউব নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে অনেক আনন্দিত, (সেলিব্রিটিক) নাটকটি খুব শ্রিঘই মুক্তি পাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সবার প্রতি সাপোর্ট আশা করি, সবাই আমার জন্য দেওয়া করবেন "

শুভকামনা উদীয়মান জনপ্রিয় সাংস্কৃতিক কর্মী ও ইউটিউব অভিনেতা এস এম রুলন উদ্দিন স্বাধীন। শুভকামনা আপনার আগামী দিনের পথচলায়, জয় করুন কোটি মানুষের হৃদয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ