সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মৌসুমীর সঙ্গে বিয়ের ২৭ বছরে যা বললেন ওমর সানী।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বিনোদন জগতের তারকাদের সংসার টেকে না- প্রচলিত এই ধারনা ভুল প্রমাণিত হয় যেসব দম্পতির মাধ্যমে, তেমনই দুজন ওমর সানী ও মৌসুমী। ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক-নায়িকা জুটি বাস্তব জীবনে স্বামী-স্ত্রী। সংসারের সুতো বুনে তারা একসঙ্গে পার করেছেন ২৭ বছর।

আজ ২ আগস্ট ওমর সানী ও মৌসুমীর বিবাহবার্ষিকী। বিশেষ দিনটিতে সোশ্যাল মিডিয়ায় একটি ক্ষুদেবার্তা দিয়েছেন সানী। লিখেছেন, ‘আল্লাহ একসাথে থাকার তৌফিক দান করুন বাকি জীবন। শুভ বিবাহবার্ষিকী মৌসুমী।’

বিবাহবার্ষিকীতে সানী-মৌসুমীকে শুভেচ্ছা জানিয়েছেন বিনোদন জগতের অনেকেই। গায়িকা দিনাত জাহান মুন্নী লিখেছেন, ‘শুভ বিবাহবার্ষিকী প্রিয় জিজু/মৌ’, অভিনেতা মুকিত জাকারিয়া লিখেছেন, ‘অনেক ভাল থাকবেন আপনারা সবসময় দোয়া করি’। এছাড়াও তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক, অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা, নায়িকা শিরীন শিলা, বিপাশা কবিরসহ আরও অনেকে।

উল্লেখ্য, ১৯৯৪ সালে ‘দোলা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন ওমর সানী ও মৌসুমী। এতে কাজ করতে গিয়েই মনের লেনাদেনা হয় তাদের। এরপর সেটা গড়ায় বিয়েতে। ১৯৯৫ সালের ৪ মার্চ তারা বিয়ে করেছিলেন। তবে সেটা গোপন রাখেন। পাঁচ মাস পর ২ আগস্ট তারা বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন। সেই থেকে ২ আগস্টই বিবাহবার্ষিকী পালন করে আসছেন এই দম্পতি।

ভালোবাসা আর মান-অভিমানে প্রায় তিন দশক ধরে সংসার করছেন সানী-মৌসুমী। তাদের সংসারে রয়েছে পুত্র ফারদিন ও কন্যা ফাইজা। এছাড়া বর্তমানে ছেলের বউ সাদিয়া রহমান আয়েশাও পরিবারের সদস্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ