সর্বশেষ খবর

10/recent/ticker-posts

স্বামীকে ঘুমন্ত অবস্থায় গলাকেটে হত্যার দায়ে, স্ত্রীসহ আটক-২ জন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ
কুষ্টিয়ার আড়ুয়াপাড়ায় গলাকেটে হত্যার ঘটনায় প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং-এর মাধ্যমে কুষ্টিয়ার পুলিশ সুপার নিশ্চিত করেছেন।

বাদী মোছাঃ রাবেয়া খাতুন (৪৫), পিতা- মৃত আলহাজ রমজান আলী শেখ, সাং- আড়ুয়াপাড়া (টি এন্ড টি গেট সংলগ্ন), থানা ও জেলা কুষ্টিয়া । কুষ্টিয়া মডেল থানায় উপস্থিত হয়ে আসামী ১। মোঃ আতিউর রহমান (আতাই) (৩০), পিতা-মৃত হানু মালিথা, সাং- বাড়াদী উত্তরপাড়া, ২। মোছাঃ রজনী খাতুন (২৫), পিতা- শামসুল, সাং-লাহিনী, চারা বটতলা, উভয় থানা ও জেলা-কুষ্টিয়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেন ২নং আসামী মোছাঃ রজনী খাতুন বাদীনির ভাই মেজবাহ উদ্দিন সাব্বির (৩৯) এর বিবাহিত ২য় স্ত্রী। ভিকটিমের ২য় স্ত্রী রজনী খাতুন এর পূর্বের স্বামী ০১ নং আসামী মোঃ আতিউর রহমান আতাই তার সাথে ০৪ বছরের সংসার ছিল। পরবর্তীতে ভিকটিম রজনীকে বিবাহ করার পর ০১ নং আসামীর সাথে রজনীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ভিকটিম বিষয়টি জানতে পারায় তার স্ত্রী ২ নং আসামী রজনী খাতুন এর সাথে ভিকটিমের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে ইং ০৩/১০/২০২২ তারিখ রাত আনুমানিক ভোর ০৪.০০ ঘটিকার সময় উল্লেখিত ০১নং ও ০২নং আসামীদ্বয় পূর্ব পরিকল্পিতভাবে কুষ্টিয়া মডেল থানাধীন আড়ুয়াপাড়া এলাকাধীন (টি এন্ড টি গেট সংলগ্ন) ভিকটিম মেজবাহ উদ্দিন সাব্বিরের শয়ন কক্ষে প্রবেশ করে ভিকটিম’কে ঘুমন্ত অবস্থায় পেয়ে ২নং আসামী মোছাঃ রজনী খাতুন এর সাহায্যে ১নং আসামী মোঃ আতাই ধারালো ছুরি (ডেগার) দিয়ে মেজবাহ উদ্দিন সাব্বির’কে হত্যার উদ্দেশ্যে তার গলার শ্বাসনালি কেটে দেয়। মেজবাহ উদ্দিন সাব্বির গলার শ্বাসনালি কাটা অবস্থায় নিজে গলা চেপে ধরে তার মা মনোয়ারা বেগম এর রুমের সামনে গিয়ে স্বজোরে দরজায় ধাক্কা দিলে, তার মা দরজা খুলে বের হলে ভিকটিম তার মাকে বলে যে “১নং আসামী মোঃ আতাই ছুরি (ডেগার) দিয়ে তার গলা কেটে দিয়েছে এবং ২নং আসামী মোছাঃ রজনী খাতুন তখন তার দুই পা চেপে ধরে ছিল। তাৎক্ষনিক মনোয়ারা বেগম ডাক-চিৎকার করলে ভিকটিমের অন্য দুই ভাই মোঃ নূর (৩২), মোঃ সিব্বির আহম্মেদ (৩৮) সহ প্রতিবেশীরা ঘটনাস্থলে আসার আগেই আসামীদ্বয় ঘরের পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। তখন ভিকটিম মেজবাহ উদ্দিন সাব্বির এর অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে উদ্ধার করে পথচলতি অটোযোগে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে ০৩/১০/২০২২ তারিখ সকাল আনুমানিক ০৭.০০ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের ব্যবস্থা করে।

এ সংক্রান্তে থানায় নিয়মিত মামলা রুজু হয়। পুলিশ সুপার কুষ্টিয়া এর সার্বিক দিক নির্দেশনায় উক্ত হত্যা কান্ডের সাথে জড়িত ০১ নং ও ০২ নং আসামীকে কুষ্টিয়া জেলার কুষ্টিয়া মডেল থানাধীন বারখাদা মিরপাড়া এলাকা হতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন এর একটি চৌকস টিম ও কুষ্টিয়া মডেল থানা পুলিশ ইং ০৬/১০/২০২২ তারিখ রাত অনুমান ০০:৩০ ঘটিকায় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার পূর্বক প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেদেরকে জড়িয়ে এই হত্যাকান্ডের বিষয় স্বীকার করে। আসামীদের দেওয়া তথ্য মতে উক্ত হত্যা কান্ডের সাথে জড়িত ০১ টি ছুরি (ডেগার) আলামত মিরপুর থানাধীন ০৫ নং বারুইপাড়া ইউপির কবরবাড়ী গ্রামস্থ জনৈক মোঃ সিরাজুল ইসলাম এর বসত বাড়ী সংলগ্ন কাচা রাস্তার উত্তর পার্শ্বের বাঁশ ঝাড়ের ভিতর হতে উদ্ধার পূর্বক ইং ০৬/১০/২০২২ তারিখ রাত অনুমান ০২:৫০ ঘটিকায় জব্দ তালিকা মূলে জব্দ করা হয়েছে।

বর্ণিত ০১ নং আসামী আতিউর রহমান ( আতাই) এর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৫৪/১৬৭, তারিখ-২৮/০৪/২০২২ খ্রিঃ, জিআর-১৬৭/২০২২, ধারা-৩৮৫/৩৮৭ পেনাল কোড, ২। কুষ্টিয়া মডেল থানার মামলা নং-০৫/১৫৫, তারিখ-০৬/০৬/২০২২ খ্রিঃ, জিআর-১৫৫/২০১৫, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/ ৫০৬/১১৪ পেনাল কোড রুজু আছে। সে উক্ত মামলায় এজাহারনামীয় আসামী।

প্রেস ব্রিফিং-এর সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা কুষ্টিয়া মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), কুষ্টিয়া-মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়া-মোঃ আবু রাসেল, ডিআইও ১, জেলা বিশেষ শাখা, আরওআই, রির্জাভ অফিস, অফিসার ইনচার্জ, সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন ইউনিট, কুষ্টিয়া এবং অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, কুষ্টিয়াসহ জেলা পুলিশের সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সসহ ইলেক্ট্রিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ