সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মুক্তিযোদ্ধার স্ত্রীকে শ্লীলতাহানি করে জমি ও বাড়ী দখলের চেষ্টা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নান্দাইলের বীর মুক্তিযোদ্ধা আঃ হাই ভূঁইয়া ও তার সহোদর ভাই আব্দুল হাদী ভূঁইয়া ও আব্দুর শাকুর ভূঁইয়ার পৈত্রিক জমি, দোকান ও বাসা বাড়ি দখলের চেষ্টা ও মুক্তিযোদ্ধার স্ত্রী মোছা. সেলিমা খাতুন কে শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। এ ঘটনায় (৯ অক্টোবর) দুপুর ১২ টায় নান্দাইল বাজার হাসপাতাল রোডের একটি হোটেলে এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধার স্ত্রী সেলিমা খাতুনের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধার চাচাতো বোন মোছা. সানজিদা আক্তার। 

লিখিত বক্তব্যে অভিযোগ করে জানান- নান্দাইল চারিআনিপাড়া গ্রামের ওয়াহিদ সরকার (৫৯) নেতৃত্বে গত শুক্রবার (৭অক্টোবর) সকাল ১০ টায় মুক্তিযোদ্ধা ও তার পরিবারের বর্তমান দখলীয় জমিন খতিয়ান নং- সিএস৫৪৮,আরওআর ১১১৪ ডিপি ১২৬৮, সাবেক দাগ ৪৩২২/৪৩২১, হালদাগ ২০৬৭৫ (দোকান) ১৪ ভাগের ৫ শতাংশ এবং হালদাগ ২০৬৭৬ ১ সমস্ত ১৪ ভাগের ১ শতাংশ জমি নিয়ে মামলা চলমান থাকার পরও ১০-১৫ জন অজ্ঞাত ব্যক্তি জমি, দোকান ও বাসা দখলের চেষ্টা করে। এ ঘটনায় মুক্তিযোদ্ধার ভাই আব্দুল হাদী বাঁধা দিলে তাকে ভয়ভীতি দেখিয়ে মেরে ফেলার হুমকি দেন। পরে মুক্তিযোদ্ধার স্ত্রী মোছা. সেলিমা খাতুন এগিয়ে আসলে তাকে গালিমন্দ ও শ্লীলতাহানির করেন। এবং মুক্তিযোদ্ধা আব্দুল হাই ভূঁইয়াকে নিয়ে বিরুপ মন্তব্য করেন। 

এঘটনায় গত শনিবার (৮অক্টোবর) মোছা. সেলিমা খাতুন  নান্দাইল মডেল থানায় ওয়াহিদ সরকার (৫৯),আঃ বারেক সরকার (৬৫),মোসলেম সরকার(৬২),আহাদ সরকার (৪০)ও শহিদ সরকারের নামে একটি সাধারণ ডায়রী করেন। যাহার জিডি নং ৩৫৭। 

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা আঃ হাই ভূঁইয়ার স্ত্রী মোছা. সেলিমা খাতুন অভিযোগ করে বলন - মামলা চলমান থাকার পরও ওয়াহিদ সরকারের নেতৃত্বে আমাদের উপর হামলা করেছে। আমি একজন মুক্তিযোদ্ধার স্ত্রী হিসাবে  এর সুষ্ট বিচার চাই। সেই সাথে আমাদের জীবনের নিরাপত্তা ও জমি দখলের পায়তারা বন্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  হস্তক্ষেপ কামনা করছি ৷ 

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধার ভাই আব্দুল হাদী ভূঁইয়া,আব্দুল শাকুর ভূঁইয়া, চাচাতো বোন জায়েদা আক্তার,নাজমা আক্তার সহ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ