সর্বশেষ খবর

10/recent/ticker-posts

অন্যরকম একটি দিন পালন করলো দৈনিক বিজনেস ফাইল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ গতকাল ৩০/১০/২০২২ ইং দৈনিক বিজনেস ফাইলের বার্তা কক্ষে ৪ জন ভারতীয় শিল্পীকে সংবর্ধনা প্রদান করে দৈনিক বিজনেস ফাইল। ঐতিহ্যবাহী বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সহযোগিতায় এ আয়োজন করা হয় । 

দৈনিক বিজনেস পত্রিকার সম্পাদক ও প্রকাশক অভি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেক্টর কমার্স ফোরামের যুগ্ম মহাসচিব বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আবুল কালাম আজাদ পাটোয়ারী। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ,সংগঠক গবেষক ,ওয়াহিদ মুরাদ, মোহসিনুল হক ও ঢাকা ক্যাপিটাল গার্ডেনের সাবেক সভাপতি লায়ন খান আখতারুজ্জামান এমজেএফ, কবি এস এম জামাল উদ্দিন। 

সংবর্ধিত অতিথিবৃন্দরা হলেন ড. রাধাকান্ত সরকার (সাংস্কৃতিক ব্যক্তিত্ব) ,ড.শিবানী দাস (ওয়ার্ল্ড রেকর্ড প্রাপ্ত সঙ্গীত শিল্পী), টুনা মজুমদার (সঙ্গীত শিল্পী ), ধীরু বাউল (লোকসংগীত ), কৃষ্ণা বিশ্বাস (সঙ্গীত শিল্পী)। প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আবুল কালাম আজাদ বলেন দু'দেশের সংস্কৃতির একটি বন্ধন রয়েছে। যুগ যুগ ধরে আমাদের সংস্কৃতি সেবিরা লালন করছে সুস্থ সংস্কৃতি ।

সাংস্কৃতিক কর্মকান্ড বাড়িয়ে দু দেশের সম্পর্ককে আরো জোরদার করা প্রয়োজন। বিশেষ অতিথি ওয়াহিদ মুরাদ বলেন আমরা মুক্তিযুদ্ধ করেছি। সংস্কৃতির যে জায়গাটা আমরা এখন দেখছি এটাকে পরিশোধিত করা রাষ্ট্রের দায়িত্ব ।নইলে আমরা বন্ধাত্বের মধ্যে চলে যাব। সংবর্ধিত অতিথি ডক্টর রাধাকান্ত সরকার বলেন দু বাংলার সাংস্কৃতিক মেলবন্ধন আমাদের সাহস যোগায়। ইদানিং কিছু সাংস্কৃতিক নামধারী ব্যক্তিরা যে অপসংস্কৃতি চর্চা করছে সেটাকে এখনই বাধাগ্রস্থ করা দরকার। নইলে আমাদের পরিণতি ভালো হবে না। 

আয়োজনে উপস্থিত ছিলেন দৈনিক আমার বার্তা পত্রিকার বিশেষ প্রতিনিধি শফিউর রহমান শফিক, অমর প্রকাশনীর সত্তাধিকারী কণ্ঠশিল্পী অমর হাওলাদার, মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের মহাসচিব আনন্দ কর্মকার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় নেতা আনন্দকুমার সেন ,আক্কাস আলী ,ইঞ্জিনিয়ার মোঃ ইকবাল হোসেন, কাজল দত্ত, নেহেদ আলী, দ্বিজেন্দ্রনাথ ভৌমিক, সাংবাদিক মাহফুজুর রহমান, সাংবাদিক বশিরুজ্জামান বশির, বিশিষ্ট সংগঠক স্বপন কুমার বেপারী, ভারতের নাগরিক ইফফাত জামান রুপা, মনির হোসেন, সুরুজ মিয়া প্রমূখ। অনুষ্ঠানে সংবর্ধিত শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ