সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ফুলবাড়িয়ায় ছোট বোনের প্রেমিকের ছুরিকাঘাতে বড় বোনের প্রেমিক খুন।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ছুরিকাঘাতে মামুন হাসান (২১) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় শাকিল মিয়া (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার  রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মামুন হাসান উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। গ্রেফতার শাকিল একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

ফুলবাড়িয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, একই উপজেলার কালাদহ ইউনিয়নের দুই বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক মামুন ও শাকিলের। এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। শনিবার রাতে হুরবাড়ি গ্রামে দুজনের কথা কাটাকাটির এক পর্যায়ে মামুনকে ছুরিকাঘাত করেন শাকিল। পরে স্থানীয়রা মামুনের চিৎকার শুনে ছুটে আসে। এর কিছুক্ষণের মধ্যেই মামুন ঘটনাস্থলে মারা যায়।

এসআই হানিফ মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মামুনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। গ্রেফতার শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ