সর্বশেষ খবর

10/recent/ticker-posts

স্ত্রীকে সঙ্গে নিয়ে ছোট ভাইকে পিটিয়ে হত্যা করলেন বড় ভাই।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে জানে আলম হত্যার ঘটনায় তার বড় ভাই ও ভাবিকে আটক করেছে র‍্যাব। রোববার সকালে ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার শান্তিরহাট ছোট বেতুয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। একইদিন বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

আটককৃতরা হলেন- রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের উকিল আহম্মদের ছেলে খোরশেদ আলম ও তার স্ত্রী খালেদা বেগম ওরফে শামীম।

র‍্যাব জানায়, গত ৯ এপ্রিল বিকেলে বাড়ির জায়গার সীমানা নির্ধারণ নিয়ে জানে আলম ও তার বড় ভাই খোরশেদ আলমের মধ্যে তর্কবিতর্ক সৃষ্টি হয়। এর একপর্যায়ে খোরশেদ আলম ও তার স্ত্রী খালেদা বেগম হত্যার উদ্দেশে জানে আলমের মাথায় শাবল দিয়ে আঘাত করেন। এতে জানে আলমের মাথা ফেটে রক্তাক্ত জখম হয় এবং তিনি চিৎকার দিয়ে মাটিতে পড়ে যান।

এরপরও ক্ষিপ্ত খোরশেদ আলম লাঠি দিয়ে জানে আলমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এ অবস্থায় জানে আলমের স্ত্রী জোসনা বেগমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে রাঙ্গুনিয়া উপজেলা কমপ্লেক্সে ও পরবর্তীতে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ এপ্রিল সকালে তিনি মারা যান। এ ঘটনায় দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় মামলা করেন জানে আলমের স্ত্রী।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, আপন বড় ভাই ও ভাবি মিলে ছোট ভাইকে প্রকাশ্যে মধ্যযুগীয় কায়দায় হত্যার ঘটনা ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। বিষয়টি নজরে এলে অভিযুক্তদের আটকে গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় রোববার সকালে ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার শান্তিরহাট ছোট বেতুয়া এলাকায় অভিযান চালিয়ে খোরশেদ আলম ও তার স্ত্রী খালেদা বেগমকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানান- দীর্ঘদিন প্রবাসে থাকাকালীন উপার্জিত অর্থ বড় ভাই খোরশেদ আলমের কাছ পাঠাতেন জানে আলম। পরবর্তীতে জানে আলম দেশে ফিরে এলে খোরশেদ আলমের কাছে বিদেশ থেকে পাঠানো টাকা ফেরত চাইলে তিনি তা ফেরত দিতে অপারগতা প্রকাশ করেন। এর ফলে দুই ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরপর থেকে আলাদা বাড়ি করে বসবাস করছিলেন জানে আলম। কিন্তু এর মধ্যেই বাড়ির সীমানা নিয়ে নতুন করে সৃষ্টি হওয়া বিরোধের জেরে খোরশেদ আলম ও তার স্ত্রী মিলে জানে আলমকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেন।

আটককৃত দুজনকে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ