সর্বশেষ খবর

10/recent/ticker-posts

৮ এর নামতা বলতে পারে না অথচ ৪৫হাজার টাকা বেতন তুলেন শিক্ষক।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ শিক্ষক আমাদের গুরু। তাদের জন্যই আমরা এই দুনিয়া শিক্ষার আলো নিয়ে চলে থাকি। তারা সেই শৈশব থেকে আমাদের অত্যন্ত যত্ন করে আদর সোহাগে আমাদের পড়াশোনা শিখান। আমরা আজ বড় হয়ে শিক্ষিত হয়েছি তাদের জন্যই। তবে ভালো শিক্ষকের পাশাপাশি রয়েছে খারাপ কিছু শিক্ষক। এই নিয়ে অসংখ্য ভিডিও রয়েছে ইন্টারনেট দুনিয়ায়।

৮ এর নামতা বলতে পারে না অথচ মাসটা শেষ হলেই বেতন তুলেন ৪৫ হাজার টাকা, ব্যাপক সাড়া জাগিয়েছে ভিডিওটি,তুমুল ভাইরাল ভিডিও। 

শিক্ষাদানের মহান ব্রত যার কাজ তাকেই শিক্ষক বলা হয়। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়সহ সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাদানের কাজে নিয়োজিতদেরই শিক্ষক বলা হয়। তবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় গুলোতে শিক্ষকতার কাজে যারা আছেন তাদেরকে শিক্ষক বলা হয় আর কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অধ্যাপক বলা হয়ে থাকে। শিক্ষকদের জাতি গঠনের কারিগর বলা হয়।

কেননা একজন আদর্শ শিক্ষকই পারেন তার অনুসারী দের জ্ঞান ও ন্যায় দীক্ষা দিতে। শিক্ষার্থীর মানবতাবোধকে জাগ্রত করে একজন শিক্ষক কেবল পাঠদানকে সার্থকই করে তোলেন না, পাশাপাশি দেশের উন্নয়নকে ত্বরাণ্বিত করেন। স্বীয় জ্ঞান ও অভিজ্ঞতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করে তাদেরকে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলেন।

ইন্টারনেট দুনিয়ায়  তেমনি ৮ এর নামতা বলতে পারে না অথচ মাসটা শেষ হলেই বেতন তুলেন ৪৫হাজার টাকা,ব্যাপক সাড়া জাগিয়েছে ভিডিওটি, তুমুল ভাইরাল ভিডিও। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ