সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুষ্টিয়া ৫ সংগ্রামী নারী যোদ্ধা পেলেন জয়িতা সংবর্ধনা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুষ্টিয়ার কুমারখালীতে পাঁচজন শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা হিসেবে ফুলেল শুভেচ্ছা, উত্তোরীয়, সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে তাঁদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস -২০২২ উদযাপন উপলক্ষে “জয়িতা অন্বেষণ বাংলাদেশ “ কার্যক্রমের আওতায় এই অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন ফেরদৌস, উপজেলা নাগরিক কমিটির সভাপতি মো. আকরাম হোসেন, মহিলা নেত্রী মমতাজ বেগম সহ প্রমূখ।

উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় সুত্রে জানা গেছে, পাঁচটি ক্যাটাগরিতে উপজেলার শ্রেষ্ঠ পাঁচজন নারীকে জয়িতা সংবর্ধণা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। তাঁরা হলেন – অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জন কারায় আরিফিন পারভিন লিজা, শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে মোছা. শামিমা আক্তার, সফল জননী নারী হিসেবে মোছা. মঞ্জুয়ারা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় রিনা খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মেরিনা আক্তার মিনাকে মনোনীত করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ