সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে আর-রহমান এসোসিয়েশনের পক্ষ থেকে শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন মসজিদের ইমাম দের ম্যাধম দিয়ে কম্বল বিতরণ করেন। ১৩/০২/২০২৩ ইং শুক্রবার গ্রামের বিভিন্ন মসজিদের ইমামদের হাতে কম্বল বুঝে দেন সংগঠনটির উপদেস্টা মন্ডলির সদস্য আলাউদ্দিন এবং অর্থ সচিব মামুনুর রশীদ মামুন।  তাছাড়া রাতের আধারে অতি গোপনে বিভিন্ন মানুষের দুয়ারে গিয়ে পৌছে দেওয়া হচ্ছে কম্বল।

এই বিষয়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা শেখ মিজানুর রহমান লিটন বলেন এক জন ইমামই একটি গ্রামের ভাল অবিভাবকের ভুমিকা পালন করে থাকেন। তাই সামাজিক কাজ গুলো তাদের হাতেই বেশি মানান সহি।  যার কারণে তাদেরকে সন্মান দিয়ে কাজ করছি আমরা।  

সামাজিক সংগঠনটি সর্বদাই ছাত্র ছাত্রীদের বই কিনে দেওয়া, ভর্তি হতে নগদ অর্থ প্রদান, বিভিন্ন মানুষের চিকিৎসার ব্যবস্থা,  বন্যায় ত্রান-সাহায্য, এতিমদের সহায়তা প্রদান, খেলাধুলার জন্য বল, জার্সি প্রদান করে চলেছেন।  সংগঠনটি তাদের সদস্য সহ বিভিন্ন মানুষের সাহায্য নিয়ে পরিচালিত হয়ে আসছে। 

সংগঠনটির নিজস্ব নামে ব্যাংক হিসাব এবং বিকাশ নাম্বার রয়েছে।  তাই সবাই সাহায্য করতে অনুরোধ জানিয়েছেন সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য আলাউদ্দিন আহমেদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ