সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মাদারীপুর কালকিনিতে কিশোর গ্যাংয়ের হামলায় আহত-৩, দোকান ভাংচুর ও অর্থ লুট।।BDNews.in


মো: আলি হোসেন, ঢাকা মহানগর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যরা হামলা চালিয়ে ৩ জন ব্যবসয়ীকে গুরুতর আহত করেছে। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এসময় তারা ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর চালিয়েছে, বৃহস্পতিবার বিকালে কালকিনি থানার সামনে স্বপন-সরাফত রোডের মাছ বাজারে এ হামলার ঘটনা ঘটে, পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহতরা হলেন সজীব রাড়ী (২০), আলী বেপারী (৩০) ও লিটন হাওলাদার (৪৫)।

বাজার ও ভূক্তভোগী সূত্রে জানাযায়, পৌর এলাকার পাতাবালি গ্রামে কিছুদিন পূর্বে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান নিয়ে শত্রুতা সৃষ্টি হয়। এর জের ধরে গত বুধবার ওই এলাকার কালাঁচান হাওলাদারের মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে আসিফ হাওলাদারের নেতৃত্বে শিপন হাওলাদারের ছেলে হিমেল হাওলাদারের উপর অতর্কিত হামলা চালায় কিছু কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে বৃহস্পতিবার দুপুরে সেই সূত্র ধরেই রহিম হাওলাদারের ছেলে আসিফ হাওলাদারের নেতৃত্বে শাকিল বেপারী, শাহীন হাওলাদার, রায়হান হাওলাদার ও রুমান বেপারীসহ প্রায় ২০/২৫ জন কিশোর মিলে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হঠাৎ করে হামলা চালিয়ে আলী বেপারীর বিকাশ এজেন্টের দোকান ও লিটন হাওলাদারের পান-সুপারীর দোকান ভাংচুর করে। আহত দোকান মালিক আলী বেপারী জানান, দুপুরে দোকানে বসেছি এমন সময় ২০/২৫ জন কিশোর দেশিয় অস্ত্র হাতে হঠাৎ করে দোকানপাঠ ভাংচুর শুরু করে। এসময় আমাকে আহত করে বিকাশ ব্যাবসার নগদ ৪ লক্ষ২০ হাজার টাকা ও কয়েকটি মূল্যবান মোবাইল লুট করে নিয়ে যায়। 

পরে আমার দোকানের সিসি ক্যামেরার পুরো মেশিন খুলে নিয়ে গেছে।  আমি পুলিশ প্রশাসনের কাছে ঘটনার সুষ্ঠ তদন্ত ও সঠিক বিচার চাই।

দোকান ব্যবসায়ী লিটন হাওলাদার ও মো: রাজিব রাড়ী জানান, ২০/২৫ জন অল্প বয়সী যুবক রামদা, চাপাতি, ছুরি, আতুর, লোহার পাইপসহ সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে দোকান ভাংচুর করে পান-সুপারী, জর্দা সবকিছু মাটিতে মিশিয়ে দিয়েছে এবং বাজারের ডাকের উত্তোলনের গত এক মাসের ক্যাশে থাকা টাকা লুট করে নিয়ে গেছে। আমরা প্রাণ ভয়ে পালাইয়া যেতে পারছি বলে জীবনটা বাচাঁইতে পারছি নইলে আমাদের মেরে ফেলত।

বিকাশ ব্যবসার জন্য ডাচবাংলা বুথ থেকে টাকা উঠাইয়া দোকানে আসার সময় আসিফ হাওলাদারের নেতৃত্বে ৩০/৩৫ জন হামলা করে আতুর, লোহার পাইপসহ বিভিন্ন অস্ত্র নিয়ে হামলা করে। এসময় তারা ৭লক্ষ টাকা ও বিকাশ এজেন্টের ২লক্ষ টাকা যা টাচমোবাইলে ছিল সব নিয়া গেছে। তারা প্রতিনিয়ত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ভাংচুর লুটপাট করতেছে। কেউ তাদের বিরুদ্ধে কথা বললেই তার উপর হামলা করে। আমরা হামলাকারীদের বিচার চাই।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত কিশোর গ্যাংদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরক পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি শামীম হোসেন জানান, এলাকায় পুলিশ মোতায়ন আছে। থানায়  লিখিত অভিযোগ পেয়েছি। তবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ