সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুষ্টিয়ার মেয়ে ইসমত আরা প্রিয়ার নতুন উপন্যাস ‘বসন্ত ফিরে আসে’।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ 'বসন্ত ফিরে আসে' মায়াময় একটি উপন্যাস। প্রথম পৃষ্ঠা পড়লেই শেষ পৃষ্ঠা না পড়া ছাড়া বইটি রাখতে ইচ্ছে করবে না। উপন্যাসের কেন্দ্রীয় চরিত্র টগর। কোনো একটা রহস্যময় ঘটনার কারণে মেয়েটির বিয়ে হচ্ছিল না। কী সেই রহস্যময় ঘটনা? যা পাঠককে চুম্বকের মতো টেনে শেষ পৃষ্ঠা পর্যন্ত নিয়ে যাবে! টগরের জন্য মনকে বিষিয়ে তুলবে! কড়া নাড়বে বোধের দরজায়!

প্রকাশিত হয়েছে জনপ্রিয় কথাসাহিত্যিক ইসমত আরা প্রিয়া এর নতুন সামাজিক উপন্যাস 'বসন্ত ফিরে আসে'!

তরুণ ঔপন্যাসিক ইসমত আরা প্রিয়ার নতুন উপন্যাস ‘বসন্ত ফিরে আসে’। বইমেলায় ৫৭-৬০ অন্যধারার স্টলে পাওয়া যাচ্ছে। বইটির প্রকাশক মনির হোসেন পিন্টু। প্রচ্ছদ করেছেন চিত্রশিল্পী মো. সাদিত উজ জামান। বইটির মুদ্রিত মূল্য ২৭০ টাকা।

ইসমত আরা প্রিয়া তার কিশোরীকাল থেকেই বিচিত্র সব ভাবনা লিখে রাখতে পছন্দ করেন। রাগ, অভিমান, ভালোবাসা—সবকিছুই তিনি জমাতেন কাগজের পৃষ্ঠায়, ডায়েরিতে লেখালেখি তার কাছে সাধনা। সেই সাধনায় ব্রতী দীর্ঘদিন। লেখক হয়ে ওঠার সাধনায় এগিয়ে যাচ্ছেন একটু একটু করে।

এটি লেখকের পঞ্চম উপন্যাস। তার প্রথম উপন্যাস ‘কান্নাগুলোর প্রার্থনা’ ২০১৯ সালে প্রকাশ করে বিদ্যানন্দ প্রকাশনী। ২০২০ সালে প্রকাশ হয় দ্বিতীয় উপন্যাস ‘আওয়াজ’। বইটি প্রকাশ করে বিদ্যানন্দ প্রকাশনী। এ ছাড়াও একটি কবিতার বই ‘নীলপদ্ম’ প্রকাশিত হয় পুস্তক প্রকাশন থেকে। ২০২১ সালে প্রকাশ হয় তার তৃতীয় উপন্যাস ‘যাবজ্জীবন’। বইটি প্রকাশ করেছিল প্রকাশনা সংস্থা অন্যধারা। ২০২২ সালে প্রকাশ হয় চতুর্থ উপন্যাস ‘শঙ্খচিল’। বইটি প্রকাশ করে প্রকাশনা সংস্থা অন্যধারা।

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

  1. সুন্দর রিভিউ! লেখকের জন্য শুভকামনা!

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

      মুছুন