সর্বশেষ খবর

10/recent/ticker-posts

সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা-মোঃ শফিকুল ইসলাম।।BDNews.in


প্রিয়, এলাকাবাসী, দেশবাসী এবং প্রবাসী আসসালামু আলাইকুম, রমজানুল মোবারক এর শুভেচ্ছা নিবেন এবং ভালোবাসা ও অভিনন্দন গ্রহণ করবেন।

শুরু হচ্ছে, রহমত, বরকত, ও নাজাতের মহিমাময় মাহে রমজান। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে  সবাই কে  আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি। বিশ্বের সকল মুলিমের জন্য আমাদের পক্ষ থেকে  আন্তরিক অভিনন্দন। আমরা মুসলিম উম্মার শান্তি, সম্প্রীতি, সম্বৃদ্ধি ও সংহতি কামনা করি।

''রমজান আসেই মানুষের কল্যাণ ও পরিবর্তন এর জন্য, তাই রমাজানে কারো ধর্মীয় আচার-আচরণে পরিবর্তন দেখে ঠাট্টা বা রসিকতা এমন কিছু করবেন না" 

হাজার মাসের সেরা মাস পবিত্র রমজান মাস উপলক্ষে আল্লাহর কাছে গুনাহ থেকে মুক্তি এবং আখিরাতের সম্মান লাভের জন্য রমজানের পবিত্রতা বজায় রাখুন। হে রাব্বুল আলামিন আমাদের সকলকে ৩০-টা রোজা সঠিকভাবে রাখার তৌফিক দান করুন।

সিয়াম সাধনার এই রমজানে সবার জীবনে শান্তি আর হেদায়েত বয়ে নিয়ে  আসুক এই মহান রমজান। পবিত্র এই মাসে সংযম সাধনের মধ্যে দিয়ে সকল মুসলিম জাতি সওয়াব লাভ করুন।

অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী মোঃ শফিকুল ইসলাম এর পক্ষ থেকে সবাইকে জানাই পবিএ মাহে রমজানের শুভেচ্ছা। "রমজানুল মোবারক" সকলের জন্য রইল শুভকামনা।

শুভচ্ছান্তে,

মোঃ শফিকুল ইসলাম

শফিকুল সাউন্ড এন্ড ডেকোরেশন, কুমারখালী, কুষ্টিয়া।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ