সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মাত্র ১২০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৫ জন প্রার্থী।।BDNews.in


মোঃ আলি হোসেন, ঢাকা মহানগর প্রতিনিধিঃ মেধা ও যোগ্যতার ভিত্তিতে ৭ জন মেয়ে এবং ৩৮ জন পুরুষ প্রার্থীকে পুলিশের চাকরি দিলেন মাদারীপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব মোঃ মাসুদ আলম বিপিএম (বার), পিপিএম, মাদারীপুর। বাংলাদেশ পুলিশের জন্য মেধাবী ও শারীরিক সক্ষমতায় যোগ্যতার প্রার্থী খুঁজে নিতেই নতুন নিয়মে নিয়োগ। 

বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরিক্ষায় বাছাইকৃত যোগ্য প্রার্থীদের ১ম দিনে: শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ, ২য় দিনের ইভেন্ট: দৌড়, পুশআপ, লং জাম্প, হাই জাম্প এবং ৩য় দিনের ইভেন্ট: দৌড়, ড্র্যাগিং, রোপ ক্লাইম্বিং এ কৃতকার্য প্রার্থীদের অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। 

মাদারীপুর জেলা হতে নিয়োগযোগ্য প্রকৃত শূন্য পদের কোটার অনুকূলে সরকার কর্তৃক জারীকৃত বিদ্যমান কোটা পদ্ধতি (সাধারণ, মুক্তিযোদ্ধা, আনসার ও ভিডিপি, এতিম, পোষ্য এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটা) অনুসরণ করে লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নাম্বারের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী প্রাথমিকভাবে নির্বাচিত ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহনকারী সকল কৃতকার্য প্রার্থীদের নিয়োগ বোর্ডের সভাপতি জনাব মোঃ মাসুদ আলম বিপিএম (বার),পিপিএম পুলিশ সুপার, মাদারীপুর আন্তরিক অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ