সর্বশেষ খবর

10/recent/ticker-posts

তবে আমি তোমায় অভিশাপ দিলাম-মারুফা আক্তার সুমি।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ যদি পূর্বজন্ম বলে কিছু থেকে থাকতো তবে আমি তোমায় অভিশাপ দিতাম। তুমি আমি হয়ে জন্মাও, তোমায় ভালোবেসে বোকা হয়ে যাওয়া, তোমার ভালোবাসার জন্য দিশেহারা মানুষটা হয়ে জন্মাও! সে জন্মে তুমিও হারে হারে টের পাও, আপন মানুষের কাছে আপন হতে না পারা কতোটা যন্ত্রণার! তুমিও টের পাও, কয়েকশো কথার উত্তরে ছোট ছোট মেসেজ গুলো দেখতে কেমন বিশ্রী লাগে! সে জন্মে তুমিও বুঝতে পারো, অপেক্ষা করতে হয় কিভাবে! 

অবহেলার সাধ কেমন! ছোট-খাটো দুঃখ গুলো কেমন ভয়ংকর মনে হয়! বিশ্বাস করিনা বলতে বলতেও অন্ধের মতো বিশ্বাস এর কি দাম পেয়েছিলাম ঠকে গিয়ে? কারো সান্ত্বনার বুক হতে চেয়ে কারো বিরক্তি হতে কেমন লাগে? তুমিও বুঝো তখন করে! চোখের পানি না বুঝে কথার পর কথা দিয়ে অপমান, অবজ্ঞা করলে কতোটা খারাপ লাগে? তুমিও জানো তখন করে! 

যদি পূর্ণজন বলে কিছু থেকে থাকে তুমি আমি হয়ে জন্মাও! তুমি টের পাও, ভালোবাসা নামে কি দিয়ে গিয়েছ আমায়! কি আমায় গুড়িয়ে দিচ্ছে প্রতিনিয়ত! কারো ভালোবাসার জন্য ছটফট  করা কেমন লাগে, তা তুমিও টের পাও! তোমাকে অভিশাপ দিলাম, তুমি আমার মতো করেই ভালোবেসে ক্ষয়ে যাও! ম*রে যাও ভেতরে ভেতরে! কারো বুকে মাথা রেখে তুমি কাঁদো এই আক্ষেপে যে ~"ও আমায় ভালোবাসেনি কেনো"? 

পরের জন্মে তুমি আমি হয়ে জন্মাও! চোখের সামনে প্রিয় মানুষটাকে ছুলে কেমন লাগে! তুমিও জানো! তোমার জানা দরকার! আসলেই দরকার!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ