সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ইউনাইটেড বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ ০৪ মার্চ ২০২৩ ইং কুষ্টিয়ার কুমারখালীর বাঁশগ্রাম ইউনাইটেড বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তম কুষ্টিয়ার মুজিব বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা এম এ বারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সাবেক সংসদ সদস্য ৭৮, কুষ্টিয়া-৪।

আরো উপস্থিত ছিলেন মো: আজিজুল হক নবা চেয়ারম্যান ৭ নং বাগুলাট ইউনিয়ন পরিষদ, মোঃ সানোয়ার হোসেন মোল্লা চেয়ারম্যান উজানগ্রাম ইউনিয়ন পরিষদ। 

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,জান্নাতুল নাহার সভাপতি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ। 

এ সময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ এবং অত্র এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ। এরপর, অত্র স্কুলের ছাত্র- ছাত্রী মাঝে চেয়ার বদল, লৌহ গোলক নিক্ষেপ সহ ৪০০ থেকে ৬০০ মিটার দৌড়  প্রতিযোগিতা ও নানান ইভেন্টে মিলিয়ে মোট ১২ টি খেলা অনুষ্ঠিত হয়। 

উক্ত খেলা গুলো পরিচালনা করেন অত্র স্কুলের সহকারী শিক্ষক, মো: জহুরুল ইসলাম, রুপ কুমার বিশ্বাস ও মো: নুর ইসলাম !

উক্ত অনুষ্ঠান আমন্ত্রিত অতিথিদের হাত থেকে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে ০৪ মার্চ ২০২৩ ইং কুষ্টিয়ার কুমারখালীর বাঁশগ্রাম ইউনাইটেড বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর সমাপ্ত ঘোষণা করা হয়।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ