সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে ৯ মাসের শিশুর উপর হামলা।।BDNews.in


মোঃ আলি হোসেন, ঢাকা মহানগর প্রতিনিধিঃ মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে ৯ মাসের শিশুসহ তিনজন হামলার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাতে শিশুটির মামা সজিব বেপারী বাদী হয়ে মামলাটি করেন, সদর উপজেলার দক্ষিন দুধখালী গ্রামের মৃত মোতালেব হাওলাদারের দুই ছেলে সোনা মিয়া হাওলাদার ও সিরাজুল হাওলাদারের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বিরোধপূর্ণ জমিতে একটি ভবন নির্মাণ করা হয়। এরই জেরে শুক্রবার দুপুরে সোনা মিয়া ও তার মা জহুরা বেগমের সহযোগিতায় সিরাজুলের ঘরে প্রবেশ করে।

এ সময় সিরাজুলের স্ত্রী রিমনী বেগম, তার ৯ মাসের ছেলে সাজিদ ও ভাগিনি ইতি মনিকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় সোনা মিয়া ও তার মা। পরে তিনজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক সবাইকে পাঠানো হয় ফরিদপুর মেডিকেলে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ৯ মাসের শিশু সাজিদকে পাঠানো হয় রাজধানী ঢাকা মেডিকেলে।

সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সাজিদ, আর মা রিমনীর অবস্থাও আশঙ্কা জনক বলে জানিয়েছে চিকিৎসক। এই ঘটনায় শিশুটির মামা সজিব বেপারী বাদী হয়ে তিনজনের নামে মামলা করলে শুক্রবার রাতে অভিযুক্ত জহুরা বেগমকে গ্রেফতার করে পুলিশ। পরে শনিবার দুপুরে গ্রেফতার জহুরাকে তোলা হয় আদালতে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, শিশু ও তার মাসহ তিনজনকে কুপিয়ে জখম করার ঘটনায় একজন গ্রেফতার হলেও বাকিদের ধরতে অভিযান চলছ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ