সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীর কয়া গড়াই নদীর জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালী কয়া ইউনিয়নে গড়াই নদীর জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল আরাফাত।

বুধবার সকাল থেকে উপজেলার কয়া ইউনিয়নের গড়াই নদীর চরে কুমারখালী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল আরাফাতের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল আরাফাত বলেন, গড়াই নদীর চরের উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চলছে। মূলত এখানে ২ জন রাজা মালিথা ও নাঈম নামক ব্যক্তির বিরুদ্ধে অবৈধ ভাবে নদীর চরের জমি বিক্রি  করে বাড়ি নির্মাণ ও বিক্রয়ের জন্য প্লট করে রাখে । এসময় উপস্থিত ছিলেন কয়া ইউপি চেয়ারম্যান মোঃ আলী হোসেন ও কুমারখালী থানা পুলিশ ।

উল্লেখ্য, সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে " কয়া গড়াই নদীর চরের জমি প্লট আকারে বিক্রি "শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়। বিষয়টি কুমারখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল আরাফাত এর দৃষ্টিগোচর হয়। 

দীর্ঘ তদন্ত শেষে ২৩ আগষ্ট বুধবার সকালে এ অভিযান পরিচালনা করেণ। প্লট আকারে ঘিরে রাখা বাঁশের দেয়াল ভেঙ্গে দেন ও অবৈধ ঘর নির্মান ২ দিনের মধ্যে ভেঙ্গে নেওয়ার নির্দেশ প্রদান করেণ। এলাকার সাধারণ জনগন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিরুল আরাফাত ও গণমাধ্যম কর্মিদের সাধুবাদ জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ