সর্বশেষ খবর

10/recent/ticker-posts

শেষ নিঃশ্বাস পর্যন্ত সাধারণ মানুষের পাশে থাকব-আব্দুর রউফ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (কুমারখালী-খোকসা) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলেও দলের ডার্মি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের আশা ব্যক্ত করায় তার কর্মী সমর্থকদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। তাকে ঢোলডগ্গর বাজিয়ে হাজারো মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ফুলেল শুভেচছা জানান তৃনমুলের নেতাকর্মী ও সাধারণ জনগন।

আব্দুর রউফ তার কর্মীদের উদ্দেশ্য বলেন,  তিনি (কুমারখালী-খোকসা) আসনের জনগণের ইচ্ছায় রাজনীতি করেন। জনগণের ভালোবাসা ও সমর্থন তাঁকে এ পর্যন্ত এনেছে। জনগণ তা ভোটের মাধ্যমে বুঝিয়ে দেবেন বলে তিনি আশা প্রকাশ করেন এবং তিনি বলেন আমার শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত খোকসা-কুমারখালীর সাধারণ জনগণের পাশে থাকবো।

কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (কুমারখালী-খোকসা) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ আরও বলেন, আমি নৌকার বিপক্ষে নই। আমি এই এলাকার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রার্থী হয়েছি। আমি আওয়ামী লীগের লোক, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা জীবন আওয়ামী লীগ করে যাব। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ