সর্বশেষ খবর

10/recent/ticker-posts

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেকবার সুযোগ দিন-সেলিম আলতাফ জর্জ।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ আওয়ামী লীগ মনোনীত  প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ভাবে সারা দেশে দৃশ্যমান উন্নয়ন করেছেন। আমরা কুষ্টিয়া -৪ (কুমারখালী -খোকসা) আসনে স্থানীয়ভাবে উন্নয়নের যে ধারা সূচনা করেছি, সেটি অব্যাহত রাখতে চাই। কুমারখালী-খোকসার মানুষের জন্য কর্মের ব্যবস্থা করতে চাই। কুমারখালী -খোকসা বাসীর প্রতি আমার আহবান আপনাদের কল্যাণে কাজ করতে আমাকে আর একটিবার সুযোগ দিন। মঙ্গলবার  বেলা ১০টায় কুমারখালী বাজারে গণসংযোগ কালে এসব কথা বলেন তিনি।

ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, নির্বাচনি তফসিল অনুযায়ী আজ থেকে থেকে আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা শুরু করি। প্রচার-প্রচারণার বিভিন্ন পর্যায়ে আমরা রাজনৈতিক, অরাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবীসহ বিভিন্ন সংগঠনের সঙ্গে মতবিনিময় করেছি, ওয়ার্ড পর্যায়ে পাড়া-মহল্লায় হাট-বাজারে গণসংযোগ করেছি। প্রচারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছেন।  সব মিলিয়ে ৭ জুন উৎসবমুখর ও আনন্দমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বর্তমন এম,পি ও আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ  বলেন, এবার আমার নির্বাচনি ইশতেহারে প্রথম বিষয়টি হচ্ছে কর্মসংস্থান। কুমারখালী -খোকসা মানুষের জন্য কর্মের ব্যবস্থা করা।

কুমারখালী -খোকসা উপজেলা বাসীকে ভোট কেন্দ্রে আসার আহবান জানিয়ে নৌকা প্রতীকের এম,পি প্রার্থী সেলিম আলতাফ জর্জ বলেন, কোনোরকম ভয়-ভীতি ছাড়াই আপনারা সবাই ভোট কেন্দ্র আসুন। উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করবেন।

তিনি আরও বলেন, বিএনপিসহ সব দল নির্বাচনে আসলে আমরা খুশি হতাম। কিন্তু তারা নানা শর্ত আরোপ করে নির্বাচনে আসলেন না, সেটি তাদের বিষয়। উক্ত গনসংযোগে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ