সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে শিক্ষিকার সাথে প্রেমের বিচ্ছেদে আত্মহত্যা শিক্ষার্থীর।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ  কুষ্টিয়া পলিটেকনিকেল ইন্সটিটিউটের শিক্ষিকার সাথে প্রেমের বিচ্ছেদে আত্মহত্যা করেছে সিভিল ডিপার্টমেন্টের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী। ৯ ডিসেম্বর,  শুক্রবার বিকাল আনুমানিক সাড়ে চারটার দিকে কুমারখালী পৌরসভার সেরকান্দি গ্রামের সরকারী কলেজের পশ্চিমে এ্যাডঃ জয়দেব কুমার বিশ্বাসের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যাক্তি এ্যাডঃ জয়দেব কুমার বিশ্বাসের বাড়িতে ভাড়া থাকতো।

নিহত শিক্ষার্থী সদকী ইউনিয়ন এর  দড়িমালিয়াট গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে সাগর চন্দ্র বিশ্বাস (১৯)। সে কুষ্টিয়া পলিটেকনিকেল ইন্সটিটিউটের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী।

নিহত সাগরের মা জানান, পলিটেকনিকেল ইন্সটিটিউটের শিক্ষিকা চন্দ্রার সাথে তার ছেলে সাগরের প্রেমের বিচ্ছেদের কারণে সাগরের মাথায় সমস্যা হয়ে যায়। তিনি কয়েকবার কলেজে গিয়ে চন্দ্রাকে অনুরোধ করেন তার ছেলের সাথে সম্পর্ক ঠিক করার জন্য। কিন্তু কোনভাবেই চন্দ্রা তার কথা রাখেনি। প্রতিদিনের মতো সাগর বিকেলের দিকে ঘুম থেকে না উঠলে তিনি ডাকাডাকি করার এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলতে দেখেন।

সাগরের সহপাঠী তন্ময় জানান, শিক্ষিকার সাথে সাগরের ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো। ফেসবুকে দুজনের ছবিও পোস্ট দিতো। ৫/৬ মাস আগে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে সাগর অনেকগুলো ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। তখন থেকেই সাগরের মাথায় সমস্যা হয়ে যায়। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ  জানা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ