সর্বশেষ খবর

10/recent/ticker-posts

BD News.in অনলাইন নিউজ প্রোটালে পাঠকদের লেখা আহব্বান।।BDNews.in


প্রিয় লেখক, টিম BD News.in এর পক্ষ থেকে ভালোবাসা গ্রহণ করবেন। BD News.in হল একটি অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম, যেটিকে আপনি অনলাইন নিউজ পোর্টাল হিসেবে চেনেন। আপনি যদি এই bdnews.in এর সংবাদ মাধ্যমে আপনার নাম দেখতে আগ্রহী হন তাহলে আজই আপনার সেরা লেখাটি পাঠান।

আপনি চাইলে bdnewswriter@gmail.com এ আমাদের সরাসরি ই-মেইল পাঠাতে পারেন। তবে এক্ষেত্রে আপনাকে ই-মেইলের ভিতরে আপনার নাম, লেখার ধরন, লেখার শিরোনাম, লেখা এবং আপনার একটি ছবি সংযুক্ত করতে হবে। আপনি প্রয়োজনীয় তথ্য সহ আপনার লেখা আমাদের কাছে পাঠাতে পারেন।

আপনি যেসব বিষয়ে লেখা জমা দিতে পারেন তা হল – ছোটগল্প, কথাসাহিত্য, ব্যঙ্গ বা রোমান্স, রহস্য-রোমাঞ্চ, কবিতা, উপন্যাস, প্রবন্ধ, স্মৃতিকথা, ভ্রমণকাহিনী, সাহিত্যিক জীবনী, গদ্য, মতামত, বই পর্যালোচনা ইত্যাদি।

আপনার পাঠানো লেখাটি BD News.in এর একটি বিশেষজ্ঞ সম্পাদকীয় প্যানেল কতৃক যাচাই বাছাই এবং সম্পাদনা পূর্বক প্রকাশ করা হবে এবং www.bdnews.in-এ প্রকাশিত হবে। নিবন্ধটি প্রকাশিত হওয়ার সাথে সাথে আপনাকে ই-মেলের মাধ্যমে অবহিত করা হবে।

এছাড়াও আপনার নিজের জীবনের বা চোখে দেখা সত্যিকারের ঘটনা, আনন্দ বা সফলতায় ভরা কিংবা মানবিক ইতিবাচক বা অভাবনীয় সব ঘটনা। দেশে থাকুন বা বিদেশে নাম, ঠিকানা ও ফোন নাম্বারসহ পাঠিয়ে দিন এই ঠিকানায় bdnewswriter@gmail.com বিঃ দ্রঃ সেরা লেখার জন্য থাকছে বিশেষ উপহার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ