সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পিরোজপুরে নেতৃত্ব বিকাশ ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ।।Bdnews.in

 


জালিস মাহমুদ, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে নেতৃত্ব বিকাশ ও দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়েছে। 


শনিবার (২৭ জানুয়ারি) রয়েল বেঙ্গল ফাউন্ডেশন আয়োজিত রিক ও সূচনা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় ‘নেতৃত্ব বিকাশ ও দক্ষতা উন্নয়ন-৪’ এর প্রশিক্ষণার্থীদের মাঝে বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী সংসদে ক্রেস্ট প্রদান অনুষ্ঠান সংস্থার নির্বাহী পরিচালক মইনুল আহসান মুন্নার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা সনাক, পিরোজপুরের সভাপতি এম এ রব্বানী ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন বারবার নির্বাচিত পৌর কাউন্সিলর জনাব আব্দুস সালাম বাতেন, দুপ্রক- জেলা কমিটির সাধারন সম্পাদক ও জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক জনাব খালেদা আক্তার হেনা। আরো বক্তব্য রাখেন- শিক্ষক মাকুল খানম, আরিফুজ্জামান মামুন, সাংবাদিক জুবায়ের আল মামুন, কবির হোসাইন, ইয়েস দলনেতা সোহান শিকদার, জি এম আদল, হালিমাতুস সাদিয়া প্রমুখ।


অনুষ্ঠান শেষে গান পরিবেশন করে সুরঞ্জনা পাল ও কবিতা আবৃতিতে পূজা সরকার। শেষে ৪র্থ ব্যাচের সফলতম ১১ জন এবং ২য় ব্যাচের ১ জনকে ক্রেস্ট প্রদান করা হয়েছে। ব্যাচের সদস্যদের পক্ষ থেকে মুল আয়োজকদেরও ক্রেস্ট প্রদান করা হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিল মো: শফিকুল ইসলাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ