সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ইন্দুরকানীতে গণসংবর্ধনায় সিক্ত হলেন সংসদ সদস্য শ ম রেজাউল করিম

 


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ

পিরোজপুরের ইন্দুরকানীতে পিরোজপুর ১ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিমকে উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।


শুক্রবার (০৯ ফেব্রুয়ারী) সকালে কেসি টেকনিক্যাল কলেজে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৫ নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বক্কর সিদ্দিকী, ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান, জেলা যুবলীগ সভাপতি ও জেলা আ’লীগের সহসভাপতি আক্তারুজ্জামান ফুলু,জেলা আ’লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ণ রায় চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমীন বাগা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন,উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন, উপজেলা আ’লীগের সাবেক সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আ: লতিফ হাওলাদার, উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুল মাজিদ, জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সিকদার চান,জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান, পত্তাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন হাওলাদার, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃধা মনিরুজ্জামান,সাবেক ইউপি চেয়ারম্যান মোবারেক আলী হাওলাদার, ইন্দুরকানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ করিম ইমন, চন্ডিপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শাহিন গাজী, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির, সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ, চন্ডিপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন,ইউপি সদস্য শহিদুল ইসলাম, শাহাদাত হোসেন হিরু তালুকদার, কেসি টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ ইউনুস শিকদার, প্রভাষক কাইউম জোমাদ্দার চন্ডিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাপ্পি, জিয়াউল হাসান রনি,চন্ডিপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সুমন সহ ৫নং চন্ডিপুর ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা রনি তালুকদার। 

বিকেলে শ ম রেজাউল করিম উপজেলার পত্তাশী (ছালাম মিয়ার বাজার) জনসাধারনের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রধানমন্ত্রীর উপহারের শীত বস্ত্র বিতরণ করেন। এসময় সংসদ সদস্য শ ম রেজাউল করিমকে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমি নির্বাচনের সময় কথা দিয়েছিলাম যে আমাকে সকল প্রয়োজনে আপনারা কাছে পাবেন। এখন থেকে আপনাদের কাঁচা রাস্তায় হাঁটতে হবেনা। আপনারা অগ্রাধিকার ভিত্তিতে তালিকা দিন। ইনশাআল্লাহ আমি সকল রাস্তা পাকা করে দিবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ