সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পিরোজপুরে অস্ত্রের মুখে একটি খামার থেকে ১৩ টি গরু লুট।।bdnews.in

 


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধি : পিরোজপুরে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে একটি খামার থেকে  ১৩টি গরু লুট করেছে ডাকাতদের একটি সংঘবদ্ধ দল। 


রোববার (১৭ মার্চ) ভোর ৪টার দিকে পিরোজপুর সদর উপজেলার ১ নং শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের রিয়াজ হাওলাদারের খামার থেকে ১৩টি গরু লুট করা হয়।

 

ভুক্তভোগী রিয়াজ জানান, ১৪-১৫ জনের একটি ডাকাত রোববার দল ভোরে তার বাড়ির গোয়াল ঘরে গরু লুট করতে আসে। এ সময় শব্দ পেয়ে তিনি ঘর থেকে বের হলে ডাকাত দল তাকে ও তার পরিবারের সদস্যদের আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে গোয়াল ঘরে থাকা বিদেশি জাতের ১৩টি গরু লুট করে ট্রাকে করে নিয়ে যায়।


লুট হওয়া ১৩ টি গরুর মধ্যে ০৭ টি প্রত্যেকদিন প্রায় দুই মণ করে দুধ দিত। বাকি ছয়টি ষাঁড় গরু ও বকনা বাছুর। গরুগুলোর আনুমানিক দাম প্রায় ২২ লাখ টাকা।


ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সরদার কামরুজ্জামান চান বলেন, গরু লুটের খবর পেয়েই তিনি রিয়াজের খামারে গিয়েছিলেন।

এগুলো বিদেশি জাতের গরু ছিলো। ওই গরুগুলোই ছিল  খামারি রিয়াজের আয়ের একমাত্র উৎস।  

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে খবর শুনে বাগেরহাটের কচুয়া ও সদর থানার উদ্যোগে লুট হওয়া গরু উদ্ধারের চেষ্টা চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ