সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মানবিক পিরোজপুরের উদ্যোগে বিশুদ্ধ পানি ও লেবুর শরবত বিতরণ।।BDNews.in


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ প্রচন্ড তাপদাহ ও গরমে পথচারীদের মধ্যে বিশুদ্ধ ঠান্ডা পানি ও লেবুর শরবত বিতরণ করেছে সামাজিক সংগঠন মানবিক পিরোজপুর।

শুক্রবার (৩ মে) দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় তীব্র গরমের মধ্যে পথচারী, বাসের যাত্রী, রিকশা, অটোরিকশা ও ভ্যান চালকদের মধ্যে বিশুদ্ধ ঠান্ডা পানি ও  লেবুর শরবত বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উক্ত কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মানবিক পিরোজপুরের সভাপতি জসিম উদ্দিন খান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানবিক পিরোজপুরের সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান, সংগঠনটির সহ-সভাপতি গোলাম মাওলা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল, সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল শিকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

 এ সময় মানবিক পিরোজপুরের সভাপতি জসিম উদ্দিন খান বলেন, প্রচন্ড তাপদাহের মধ্যে খেটে খাওয়া মানুষদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও লেবুর শরবত বিতরণ করেছে মানবিক পিরোজপুর। এই স্বেচ্ছাসেবী সংগঠনটি করনা মহামারীর সময় থেকে ধারাবাহিকভাবে মানবিক কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই এই সংগঠনের মাধ্যমে সেলাই মেশিন, গবাদিপশু বিতরণ করা হয়েছে। এছাড়াও অসচ্ছল ব্যক্তিদের রিক্সা বিতরণ করা হবে। তিনি আরও বলেন, মানবিক কাজে বিভিন্নভাবে যারা সহায়তা করছেন তাদেরকে ধন্যবাদ জানাই । এছাড়াও মানবিক পিরোজপুরের স্বেচ্ছাসেবীদের ধন্যবাদ জানাই। মানবিক পিরোজপুর ভালো কাজের সাথেই আছে ও থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ