সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নান্দাইলে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করার সিদ্ধান্ত গ্রহণ।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা মঙ্গলবার (১৪ মে) উপজেলা প্রশাসনিক হল রুমে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নান্দাইল উপজেলা সদর, কানারামপুর এলকা ও নান্দাইল চৌরাস্তায় উচ্ছেদকৃত জায়গায় পুনরায় অবৈধভাবে দখল করা হচ্ছে বলে অভিযোগ করেন। 

মোয়াজ্জেমপুর ইউনিয়নের চেয়ারম্যান তাসলিমা আক্তার শিউলী ও আইন শৃঙ্খলা কমিটির সদস্য চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আজিজুল হক ভূইয়া। সভায় আলোচনাক্রমে সকল অবৈধ স্থাপনা পুনরায় উচ্ছেদ সহ দখলকৃত ব্যক্তিদের নামে জরিমানা এবং মোবাইল কোর্টে সাজা প্রদানের জন্য উপস্থিত সকল সদস্য একমত পোষণ করেন। 

সভায় মাননীয় পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম (আরসিডিএস পিএসসি) এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর অবস্থনের কথা জানানো হয়। সভায় গাংগাইল ইউনিয়নের নান্দাইল রোড বাজার এলাকার মহিলা চোর, পকেটমার, মাদক কারবারি ও মাদক সেবককারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য ৪নং চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়া জোরালো বক্তব্যে রাখেন।  আলোচনা সভায় অংশ গ্রহন করেন পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, সহকারী কমিশনার (ভুমি) মো. ফয়জুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আমিনুল ইসলাম শাহান, সিনিয়র ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া, ইউপি চেয়ারম্যান তাসলিমা আক্তার শিউলী, সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল, হান্নান মাহমুদ, আজিজুর রহমান ভূইয়া বাবুল, মো. সাইদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসারের প্রতিনিধি ও নান্দাইল মডেল থানার অফিসা ইন চার্জের প্রতিনিধি, নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ। সভায় প্রতিটি ইউনিয়নে ইউনিয়ন আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা নিয়মিত করার জন্য পুনরায় তাগদা প্রদান করা হয়। 

 চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্ধ্যার পরে তার বিদ্যালয়ের ভিতরের মাঠে মাদক সেবীদের আড্ডা ভেঙ্গে দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ