সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আমাকে মরহুম আবুল হোসেন তরুনের প্রতিছবি ভাবতে পারেন: পিটার।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুষ্টিয়ার কুমারখালীতে ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের পথ সভা করেছে মোটর সাইকেল মার্কায় প্রার্থী গোলাম মুর্শেদ পিটার। সন্ধ্যা ৭ টার  দিকে গ্রাম বাসীর আয়োজনে  উপজেলার নন্দলালপুর ইউনিয়নের হয়তাপাড়া গ্রামে পথ সভা অনুষ্ঠিত হয় । 

অনুষ্ঠানে আতাই প্রামানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচনে মোটর সাইকেল মার্কার প্রার্থী গোলাম মুর্শেদ পিটার ।

অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন সদকি ইউনিয়নের সাবকে চেয়ারমযান আব্দুল মজিদ, কুমারখালী পৌর সভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহাবুব উল আলম বাবু, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিরো, কুমারখালী পৌর সভার প্যানেল মেয়র ও কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন ও কাউন্সিলর এস এম রফিক সহ আরো অনেকে। 

প্রধান অতিথির বক্তব্যে গোলাম মুর্শেদ পিটার বলেন , আমার বাবা মরহুম আবুল হোসেন তরুন ছিলেন সাবেক এম পি । তিনি সাধারন মানুষের সাথে এতটাই মিশে গিয়েছিল যে সবাই তাকে মিয়া ভাই বলে ডাকতেন । আপনাদের জানেন যে  তার দরজা ছিল উন্মক্ত। 

ঠিক একই ভাবে আমি তার ছেলে হিসেবে কথা দিইয়ে যাচ্ছি আমাকে আমার বাবার প্রতিছবি ভাবতে পারেন । আমি যদি উপজেলা পরিষদ নির্বাচনে জয় লাভ করি তাহলে চেয়ারম্যান আমি হবো না চেয়ারম্যান হবেন আপনারা । আপনারা এক এক জন পিটার হয়ে আপনাদের এলাকার উন্নয়ন করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ