সর্বশেষ খবর

10/recent/ticker-posts

প্রিয়াঙ্কার সন্তানের জন্ম হয়েছে ১২ সপ্তাহ আগেই!।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দুজনেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন সুখবরটি। কিন্তু এখনই মেয়েকে ঘরে আনতে পারছেন না প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস। আরও বেশ কিছু দিন তাদের সন্তানকে রাখতে হবে হাসপাতালে।

ডেইলি মেইলের সূত্রে জানা গেছে, নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগেই জন্ম নিয়েছে প্রিয়াঙ্কা-নিকের সন্তান। ফলে বেশ কিছুদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে নবজাতককে। শোনা গেছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে এই দম্পতির মেয়ে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, আগামী এপ্রিলে সন্তান আসার কথা ছিল। সেই অনুযায়ী নিজের কাজগুলো গুছিয়ে আনার চেষ্টা করছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এর পরই মাতৃত্বকালীন ছুটিতে যেতে চাইছিলেন তিনি। কিন্তু এখন ‘দেশি গার্ল’ খ্যাত এই অভিনেত্রীর সব শিডিউলই এলোমেলো হয়ে গেলো। নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগেই যে চলে এসেছে সন্তান।

সূত্র আরও জানিয়েছে, এখন নবজাতক শিশুকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাওয়ার অপেক্ষা করছেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি। হিন্দুস্তান টাইমস ও পিঙ্কভিলাও একই খবর প্রকাশ করেছে।

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালের ডিসেম্বরে ঘটা করে বিয়ে করেন পপ তারকা নিক জোনাসকে। বিয়ের পর থেকেই এ তারকা দম্পতিকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম মাতোয়ারা। কখনও তাঁদের ঘনিষ্ঠ প্রেমের ছবি ভাইরাল হয়, কখনও বা শোরগোল তোলে বিচ্ছেদের গুঞ্জন।

কিছুদিন আগে প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর নামের সঙ্গে জোনাস পদবি সরিয়ে ফেলেন। তখন গুঞ্জন ওঠে—তাহলে কি নিক-প্রিয়াঙ্কার সংসার ভাঙছে? অবশ্য, সেসব জল্পনা প্রিয়াঙ্কা উড়িয়ে দিয়েছেন বারবার। আর, শুক্রবার সোশ্যাল মিডিয়ায় জানালেন ঘরে নতুন অতিথি আসার খবর।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ