সর্বশেষ খবর

10/recent/ticker-posts

‘মা’ সিনেমার শুটিংয়ে যাচ্ছেন পরীমণি, গোপন থাকছে শিডিউল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ মা হওয়ার খবর জানিয়ে দেড় বছর শুটিং থেকে বিরতি নেওয়ার কথা জানালেও শুটিংয়ে ফিরছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ‘মা’ সিনেমার শুটে অংশ নিতে যাচ্ছেন পরী।

আগামী ২২ জানুয়ারি থেকে তিনি সিনেমাটির শুটে যোগ দেবেন। সিনেমাটির অন্যতম প্রযোজক ও পরিচালক অরণ্য আনোয়ার এই তথ্য নিশ্চিত করেছেন। তবে কোথায় হবে দৃশ্য ধারণ হবে নিরাপত্তার জন্য তা নিয়ে কিছু বলতে চাননি তিনি।

সম্প্রতি পরীর বাসায় মিটিং শেষ করে অরণ্য আনোয়ার জানিয়েছেন, ‘২০ জানুয়ারি থেকে আমরা দ্বিতীয় লটের শুট শুরু করতে যাচ্ছি। আগের শিডিউল অনুসারে পরী যোগ দেবেন ২২ তারিখে। পরীর বাসায় আমরা স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করেছি, মোট কথা আমারা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।’

এর আগে গাজীপুরের কাপাসিয়ায় সিনেমাটির প্রথম লটের শুটে অংশ নিয়েছিলেন আবুল কালাম আজাদ, সাজু খাদেম, ফারজানা ছবি, রেবেনা করিম জুঁইসহ অনেকে।

অন্যদিকে ‘প্রীতিলতা’ সিনেমার সংশ্লিষ্টরাও জানিয়েছেন, তাদের সিনেমার কাজও শেষ করে দেবেন পরীমণি। এরপরই বিরতিতে যাবেন তিনি।

প্রসঙ্গত, পরীমণি ও রাজ বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। এর মাত্র ৭ দিন আগে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমার সেটে পরিচয় হয় দু’জনের। প্রথম সাক্ষাতেই প্রেম। এরপর বিয়ে এবং সন্তান গ্রহণ করে জীবনের নব অধ্যায়ের সূচনা।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ