সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মুম্বই ম্যাচের আগে মোহনবাগানের টুইট ঘিরে কৌতুহল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ডার্বি ম্যাচ জয়ের পর আগামী বৃ্হস্পতিবার ৩ ফেব্রুয়ারি ATK মোহনবাগান (Mohun Bagan) খেলতে নামছে মুম্বই সিটি এফসি’র বিরুদ্ধে। তার আগে মঙ্গলবার ATK মোহনবাগান খেলোয়াড়রা চুটিয়ে প্র‍্যাকট্রিস সেশনে ঘাম ঝড়িয়েছে। আর এই নিয়ে টুইট পোস্ট সবুজ মেরুন ব্রিগেডের।

ওই টুইটে লিস্টন কোলাসো, ডার্বি ম্যাচে ‘হ্যাটট্রিক বয়’ কিয়ান নাসিরি সহ স্কোয়াড মেম্বারদের ছবি পোস্ট করে ক্যাপসনে লেখা হয়েছে,”তাড়াহুড়ো চলছে 💪🏃‍♂️

গত সোমবার থেকেই মুম্বই সিটি এফসি ম্যাচের প্রস্তুতিতে নেমে পড়েছে সবুজ মেরুন ব্রিগেড। ফতোর্দার PJN স্টেডিয়ামে ডার্বি ম্যাচ জয়ী প্রীতম কোটালরা খেলবে ইন্ডিয়ান সুপার লীগে(ISL) ষষ্ঠ স্থানাধিকারি মুম্বই’র বিরুদ্ধে, যারা ইতিমধ্যেই ১২ ম্যাচে ১৮ পয়েন্ট ঝুলিতে নিয়ে বসে রয়েছে।ATK মোহনবাগানকে মুম্বই সিটি এফসি বৃ্হস্পতিবার আটকে দিলে তিন পয়েন্টের জোরে ISL’র প্রথম চার দলের সাড়িতে ঢুকে যাবে। 

অন্যদিকে হুয়ান ফেরান্দোর ছেলেরা মুম্বই সিটি এফসি থেকে এক ম্যাচ কম খেলে ১১ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ISL’র পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে। ডেস বাকিংহামের মুম্বই’কে হারাতে পারলেই মেরিনার্সরা লীগ টেবিলে প্রথম চারে জায়গা করে নেবে। তাই ফতোর্দার PJN স্টেডিয়ামে ISL’র ম্যাচ নম্বর ৮০ হাড্ডাহাড্ডি হতে চলেছে তাতে কোনও সন্দেহ নেই। দুই টিমই ইন্ডিয়ান সুপার লীগের প্রথম চারে জায়গা দখলের টার্গেট লক করেই জয়ের জন্য ঝাঁপাবে তা পয়েন্ট টেবিলের বর্তমান অবস্থা থেকেই পরিষ্কার।

শুধু তাইই নয়, মুম্বই সিটি এফসি’র বিরুদ্ধে মাঠে পারফর্ম করার মুহুর্তেও সবুজ মেরুন জনতার গগনচুম্বী প্রত্যাশার চাপ নিয়েই লড়তে হবে মেরিনার্স ক্যাম্পকে। কেননা টানা ৫ ডার্বি ম্যাচের রঙ সবুজ মেরুন। এখান থেকে সমর্থকরা অষ্টম ইন্ডিয়ান সুপার লীগ(ISL) চ্যাম্পিয়নস হওয়ার স্বপ্নতে বুদ হয়ে রয়েছে। তাই হুয়ান ফেরান্দোর ATK মোহনবাগানের সামনে এখন সমর্থকদের প্রত্যাশার চাপে পড়ে ‘ডু অর ডাই’ ম্যাচ সিচুয়েশন বৃ্হস্পতিবারের খেলা। সুবর্ণ সুযোগ প্রথম চারে যাওয়ার সঙ্গে ISL’র চ্যাম্পিয়ন হওয়ার দৌড়েও সেরা মুহুর্ত।

কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণের জেরে টানা তিন ম্যাচ স্থগিত হয়েছে, এর মধ্যে অবশ্য একটি ম্যাচ পুনঃনির্ধারিত সূচিতে হয়েছে,যেখানে গোলশূন্য ড্র করেছিল মেরিনার্সরা, যা ছিল ডার্বি ম্যাচের আগের ম্যাচ ATK মোহনবাগানের কাছে।এমন কোভিড সংক্রমণের ঝড় ঝাপ্টা সামাল দিয়ে যেভাবে সবুজ মেরুন ব্রিগেড বড়ো ম্যাচের আগে ওডিশা এফসি’র বিরুদ্ধে না হেরে ম্যাচ ড্র করেছে এবং ২৯ জানুয়ারি টুর্নামেন্টের দ্বিতীয় লেগে চিরপ্রতিদ্বন্দ্বী এসসি ইস্টবেঙ্গলকে কিয়ান নাসিরির তাণ্ডব নৃত্যে হ্যাটট্রিকের জোরে উড়িয়ে দিয়ে অশ্বমেধের ঘোড়া ছুটিয়ে চলেছে তাতে করে চলতি ISL টুর্নামেন্টের প্রবল দাবিদার হয়ে উঠেছে ATK মোহনবাগান।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ