সর্বশেষ খবর

10/recent/ticker-posts

৫ ফেব্রুয়ারি এফডিসিতে আবার নির্বাচন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কিছুদিন্ন আগেই এফডিসিতে হয়ে গেলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ফের নতুন সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৫ ফেব্রুয়ারি এফডিসিতে ফিল্ম ক্লাব লিমিটেড নির্বাচন হবে বলে জানা গেছে।

বর্তমান কমিটির সভাপতি চিত্রনায়ক ওমর সানি এবার নির্বাচনে অংশ নেবেন না। তবে তার নেতৃত্বে একটি প্যানেল গঠন করা হয়েছে- এমন একটি কথা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ছাড়া কামাল মো. কিবরিয়া আরেকটি প্যানেল করবেন। 

ওমর সানির নেতৃত্বে প্যানেলে প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেতা, পরিবেশক-প্রদর্শক আতিকুর রহমান লিটন। এছাড়া সদস্য পদে নির্বাচন করছেন- মাহমুদুল হক পলাশ, মোজাহারুল ইসলাম ওবায়েদ, জাহিদ হোসেন, রফিকুল ইসলাম রনি, কামাল হাসান, মো. আব্দুল্লাহ জেয়াদ, মো. ফয়সাল, রাহা তানহা খান, মো. এনামুল হক শাহ, জাহাঙ্গীর সিকদার।

অন্যদিকে কামাল মো. কিবরিয়ার প্যানেলে সদস্যরা হলেন-মো. সাফি উদ্দিন সাফি, এম এ কামাল, আজিজ আহমেদ পাপ্পু, জসিম আহমেদ, রশিদুল আমিন হলি, আনোয়ার হোসেন আনু, হানিফ আকন দুলাল, জাহান এম এ রহমান, নায়িকা রত্না কবির, নাবীন হোসেন, মীর মো. জাকির হোসেন মানিক, শাহ মো. আলমগীর বাচ্চু।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেন। ৫ ফেব্রুয়ারি এফডিসিতে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সাধারণ সভা অনুষ্ঠিত হবে। ওই দিন দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত ভোটগ্রহণ হবে বলে জানা যায়।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ