সর্বশেষ খবর

10/recent/ticker-posts

সংশোধিত ফিক্সার নিয়ে আশাবাদী লাল হলুদ জনতা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বুধবার ইন্ডিয়ান সুপার লীগের (ISL) ২০২১-২২ সেশনের অবশিষ্ট ম্যাচগুলির জন্য সংশোধিত সময়সূচী প্রকাশ করে FSDL। এক প্রেস বিবৃতিতে ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড (FSDL ) জানায়, ইন্ডিয়ান সুপার লীগ (ISL) ২০২১-২২ মরসুমের জন্য ৯ ফেব্রুয়ারি থেকে ২৫টি ম্যাচের সংশোধিত ফিক্সচার তালিকা প্রকাশ করেছে। ওই সংশোধিত ফিক্সচার তালিকাতে লীগের জানুয়ারি মাসে স্থগিত হওয়া ম্যাচগুলিকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

ওই সংশোধিত ফিক্সচার তালিকা নিয়ে বৃ্হস্পতিবার এসসি ইস্টবেঙ্গল টুইট পোস্ট হল,”তারিখগুলি 🗓️কে সামান্য পরিবর্তন করা হয়েছে, এবং আমরা যখন সিজনের শেষের দিকে যাচ্ছি তখন আমাদের কাছে এটি এমনই মনে হচ্ছে।

সংশোধিত ফিক্সচার অনুযায়ী এসসি ইস্টবেঙ্গলের ৫ ম্যাচ নিয়ে আশাবাদী লাল হলুদ জনতা এই কারণে যে ওই পাঁচ ম্যাচ থেকে প্রিয় দলের খেলোয়াড়েরা ২৫ পয়েন্ট ঘরে তুলতে আনতে পারে তাহলে ইন্ডিয়ান সুপার লীগের (ISL) ২০২১-২২ মরসুমে প্রথম চার দলের মধ্যে এসসি ইস্টবেঙ্গল টিম ঢুকে পড়বে। টাইটেলশিপে প্রথম চারে এসে লীগ অভিযান শেষ করতে পারাটা একটা সম্মানজনক পরিবেশ-পরিস্থিতি হতে পারে চিরপ্রতিদ্বন্দ্বী ATK মোহনবাগানের বিপক্ষে। তাই ISL’র সংশোধিত ফিক্সচার নিয়ে আশাবাদী লাল হলুদ জনতা।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ